মাহমুদউল্লাহ রিয়াদকে এতটা অবহেলা!

ক্রিকেট দুনিয়া 2nd Sep 18 at 5:34pm 1,271
Googleplus Pint
মাহমুদউল্লাহ রিয়াদকে এতটা অবহেলা!
মাহমুদউল্লাহ রিয়াদকে এতটা অবহেলা! ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনিবাগো নাইট রাইডার্সের বিপক্ষে বাংলাদেশী অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদকে যেন অনেকটাই অবহেলা করল তার দল সেন্ট কিটস। ম্যাচে ব্যাটিং এবং বোলিং দুই বিভাগেই যেন বৈষম্যের শিকার হলেন এই তারকা। আর তার এমন দিনে জিততে পারেনি তার দলও। হেরেছে ৪৬ রানের বড় ব্যবধানে।

সেন্ট কিটসের গতকালের ম্যাচটি ছিল নিজেদের অষ্টম ম্যাচ। পয়েন্ট তালিকায় ভালো অবস্থানে থাকতে হলে তাদের জয়ের বিকল্প ছিল না। কিন্তু এমন ম্যাচে সেন্ট কিটসের অধিনায়ক গেইল প্রথমে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়।

এরপর টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ৩৪ রানের মধ্যেই ক্রিস লিন (১৪) ও সুনিল নারিন (৬) হারায় ত্রিনিবাগো। এরপর অবশ্য আর পেছনে ফিরে তাকাতে হয়নি দলটিকে। বলা ভালো, এক কলিন মুনরোর তান্ডবেই দিশেহারা হয়ে পড়ে সেন্ট কিটসের বোলাররা। আর দিশেহারা বোলারদের তুলোধোনা করতে মুনরোর সাথে এরপর যোগ দেন ব্র্যান্ডন ম্যাককালাম ও ব্রাভো ভাইয়েরা।

মুনরো করেন ৫০ বলে ৭৬ রান। ৩৩ বলে ৩৫ রান করেন ম্যাককালাম। ৮ বলে ১৮ রান করেন ড্যারেন ব্রাভো। আর ১১ বলে ৩৭ রানের টর্নেডো ইনিংস খেলেন ডোয়াইন ব্রাভো।
সেন্ট কিটসের মাহমুদউল্লাহ রিয়াদ ২ ওভারে ১৯ রান দিলেও তাকে আর বোলিংয়ে আনেননি গেইল।

এরপ ব্যাটিংয়ে নেমেও ব্যর্থ সেন্ট কিটসের ব্যাটসম্যানরা। গেইল আউট হন মাত্র ৯ রান করেই। দলের পক্ষে কেবল এভিন লুইস ৩৭ বলে করেন ৫২ রান। এখানেও চলতে থাকে রিয়াদ নাটক। ৯ নম্বরে ব্যাটিংয়ে নামানো হয় রিয়াদকে। অথচ তার আগেই সব শেষ সেন্ট কিটসের।
Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)