মাশরাফি যতদিন খেলবে, বাংলাদেশের জন্যই সেটা হবে ভালো: তামিম

ক্রিকেট দুনিয়া 2nd Sep 18 at 2:27pm 649
Googleplus Pint
মাশরাফি যতদিন খেলবে, বাংলাদেশের জন্যই সেটা হবে ভালো: তামিম
বাংলাদেশ ক্রিকেটে উজ্জল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। তার গুনগান গেয়ে আর শেষ করা যাবেনা। বাংলাদেশ ও সারাবিশ্বের ক্রিকেটে মাশরাফির অন্যরকম কদর। আর সেই মাশরাফির কথা বলে শেষ করা যাবেনা বলেই মন্তব্য করেছেন জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল।

ওয়েষ্টইন্ডিজে বিধ্বস্ত ছিল টাইগাররা। টেষ্টে বিধ্বস্তের পর ওয়ানডেতে ঘুড়ে দাড়ানোর নায়ক তো মাশরাফিই। সেই ঘুড়ে দাড়ানো অনুপ্রেরনা নিয়ে জিতেছে টি-২০। আর সিরিজ শেষে সবাই এটা মেনে নিয়েছে যে মাশরাফির উপস্থিতিই বদলে দিয়েছে সব কিছু।

এবার একটি বেসরকারী টিভি চ্যানেলে গিয়ে সেই একই কথার পুনরাভৃত্তি করলেন তামিম ইকবাল। তিনি বলেন, ওনার কথা বলে শেষ করা যাবেনা। ওনি পুরো দলকেই মেটিভেট করেন। এটাই তার সবথেকে বড় গুন। আমার কাছে মনে হয় অধিনায়ক হিসেবে তাঁর সাফল্যের সবথেকে বড় কারণটিই এটি যে উনি এত ভালো করে সবাইকে মোটিভেট করতে পারেন।

মাশরাফি যতদিন বাংলাদেশের হয়ে খেলবেন ততদিন দলকে ইতিবাচক ফলাফলই এনে দিবেন বলে বিশ্বাস করেন তামিম। তিনি বলেন, যে ভালো করছে তাঁকেও উৎসাহ দেন, যে ভালো করছে না তাঁকে ভালো করার উৎসাহ প্রদান করেন। আমার কাছে মনে হয় যতদিন উনি খেলবেন সেটি বাংলাদেশের জন্য ইতিবাচকই হবে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)