এই তারকারা অভিনয় ছাড়াও ভিন্ন পথে টাকা কামায়

বিবিধ বিনোদন 2nd Sep 18 at 10:28am 1,322
Googleplus Pint
এই তারকারা অভিনয় ছাড়াও ভিন্ন পথে টাকা কামায়
দক্ষিণী তামিল ছবির নায়িকার কেবল অভিনয়ের মধ্যে নিজেদের সীমাবন্ধ রাখেন না। ভিন্ন পথেও তারা অর্থ উপার্জন করে থাকেন। কে এবং কোন পথে উপার্জন করেন জেনে নিন-

কাজল আগরওয়াল: তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রীদের একজন কাজল আগরওয়াল। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তামিল ও তেলুগু ছবিতে নিজের আসন পাকা করে ফেলেছেন তিনি। দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী ইতিমধ্যেই ঝুলিতে পুরেছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও বেশ জনপ্রিয় কাজল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তাঁর গহনার বুটিক রয়েছে।

রাকুল প্রীত সিং: তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির আলোচিত অভিনেত্রী রাকুল। তামিল, হিন্দি ও কন্নড় ছবিও করেছেন চুটিয়ে। রাকুল বরাবরই স্বাস্থ্য সচেতন। তার ফিটনেস ওয়ার্কআউটের ছবিও নিরন্তর পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ‘এফ-৪৫’ নামে নিজের একটি জিমের ব্যবসা রয়েছে তার।

শ্রীয়া সরন: দক্ষিণের এই প্রথম সারির অভিনেত্রীর হিন্দি ছবিতে অভিনয় করেছেন। ‘দ্য আদার এন্ড অব লাইফ’ নামে একটি মার্কিন সিনেমাতেও মূল চরিত্রে ছিলেন শ্রীয়া। অবসরে নিজের স্পা-য়ে লোকজনকে বিউটি টিপস দিতেই বেশি পছন্দ করেন অভিনেত্রী। ২০১১ সালে স্পা-টি খুলেছেন তিনি।

তাপসী পান্নু: দক্ষিণী ছবির পাশাপাশি ‘পিঙ্ক’ খ্যাত অভিনেত্রীর খ্যাতি এখন ছড়িয়ে পড়েছে বলিউডেও। অভিনয়ের পাশাপাশি ‘দি ওয়েডিং ফ্যাক্টরি’ নামে নিজের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা খুলেছেন তাপসী। বোন সাগুন পান্নু এবং বান্ধবী ফারাহ প্রবেশের সঙ্গে এখন ব্যবসাটাও মন দিয়ে করছেন অভিনেত্রী।

তামান্না ভাটিয়া: তামিল সিনেমা ছাড়া বলিউডে অভিষেক হয়েছে তামান্নার। ‘বাহুবলী’ সিরিজ তাঁর ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট। অভিনয়ের পাশাপাশি তামান্নার পছন্দের জায়গা তাঁর নিজস্ব গহনার বুটিক। ২০১৫ সালে ‘হোয়াইট অ্যান্ড গোল্ড’ নামে নিজের জুয়েলারি ব্র্যান্ড খুলেছেন তিনি।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)