এশিয়া কাপে চমক দেখাতে পারেন যে চার বোলার

ক্রিকেট দুনিয়া 1st Sep 18 at 9:34am 2,010
Googleplus Pint
এশিয়া কাপে চমক দেখাতে পারেন যে চার বোলার
এই মাসের ১৫ তারিখ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে এশিয়ার শ্রেষ্টত্বের লড়াই। আর প্রথমদিনেই মাঠেই নামছে এশিয়া কাপের বর্তমান রানার্স আপ দল বাংলাদেশ। এবারের এশিয়া কাপে অংশ নিচ্ছে ছয়টি দল। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, আফগানিস্তান ও বাছাই পর্ব থেকে একটি দল।

এবারের এশিয়া কাপে কে হতে পারেন আলোচিত বোলার, যে কিনা একাই ঘুরিয়ে দিতে পারেন ম্যাচের মোড় বা দলকে এনে দিতে পারেন জয়। আর এই বোলারদের নিয়ে শেষ নেই আলোচনা সমালোচনার।

চলুন এক নজরে দেখেনি এবারের এশিয়া কাপে যে ৪ জন বোলার ম্যাচ বদলে দিতে পারেন…

১। রশিদ খান (আফগানিস্তান):
আফগান এই লেগ স্পিনার ক্রমেই নিজের জাত চেনাচ্ছেন অন্যভাবে। তার সর্বশেষ ফর্ম অনুযায়ী তিনি আলো ছড়িয়েছেন আয়ারল্যান্ডের বিপক্ষে, হয়েছেন সিরিজ সেরাও। এছাড়াও কাউন্টিতে ১১ ম্যাচে তিনি নিয়েছে ১৬টি উইকেট।

২। মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ):
কিছুদিন ইনজুরির কারনে খারাপ সময় কাটালেও সর্বশেষ উইন্ডিজ সফরেই নিজেকে নতুন ভাবে চিনিয়েছেন এই বোলার। সাথে ইঙ্গিতও দিয়েছেন নিজের হারিয়ে যাওয়ার ফর্ম ফিরে আসার। উইন্ডিজ সফরেরর টি-২০ সিরিজের সর্বোচ্চ উইকেট টেকার ছিলেন কাটার মাস্টার খ্যাত দ্যা ফিজ।

৩। হাসান আলী (পাকিস্তান):
চ্যাম্পিয়ন্স ট্রফির আগে হয়তো কেউ এতোটা চিনতেন এই পেসারকে। কিন্তু চ্যাম্পিয়ন্স লীগের ফর্ম অনুযায়ী লাইমলাইটে এসেছেন এই পেসার। এশিয়া কাপে পাকিস্তানের অন্যতম হাতিয়ার হতে পারেন তিনি।

৪। জাসপ্রিত বুমরাহ (ভারত):
ভারতীয় পেস আক্রমণে বর্তমানে সবথেকে ভয়ংকর ও মিতব্যায়ী বোলার বুমরাহ। আইপিএলের পর কিছুদিন ইনজুরিতে মাঠের বাইরে থাকলেও ইংল্যান্ড সফরের টেস্ট দলে ফিরেই দেখিয়েছেন তার ভয়ংকর রুপ। তাই এবারের এশিয়া কাপে আলাদা নজর রাখতেই হবে এই ডান হাতি পেসারের দিকে।

সূত্রঃ অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)