বলিউডের ‘সিঙ্গেল’ ১০ আবেদনময়ী!

বিবিধ বিনোদন 31st Aug 18 at 7:49pm 1,179
Googleplus Pint
বলিউডের ‘সিঙ্গেল’ ১০ আবেদনময়ী!
বিশ্বব্যাপী ভক্তের সংখা বাড়াতে কিংবা জনপ্রিয়তা পেতে নিজেদের আবেদনময়ী উপস্থাপনে জুড়ি নেই বলিউড অভিনেত্রীদের। ভক্তদের মন ধরে রাখতে তারা অবলম্বন করছেন একই পথ। সবাই সিঙ্গেল থাকছেন। কেউ কেউ বয়স বেড়ে গেলেও বিয়ে করছেন না। আবার কেউবা বিয়ে করলেও পরে ভেঙে দিচ্ছেন সে সম্পর্ক।

প্রিয়াংকা চোপড়া
দর্শকদের কাছে সবচেয়ে আবেদনময়ীর তালিকায় ১ম স্থানটি বলিউড সেনসেশনাল প্রিয়াংকা চোপড়ার। সাবেক এ বিশ্বসুন্দরী এখনও সিঙ্গল রয়েছেন। তবে সম্প্রতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন পপ তারকা নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে। ভক্তদের মন জয় করতে সবসময় ভিন্নরুপে পর্দায় এবং পর্দার বাইের হাজির হন প্রিয়াংকা।

সোনম কাপুর
বলিউডের সবচেয়ে গ্লামারাস ও আবেদনময়ীর দিক দিয়ে ২য় স্থানে রয়েছে সোনম কাপুর। ক্যারিয়ারের শুরুতে পুনিত মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ালেও পরে তা ভেঙে যায়। তারপর থেকে সিঙ্গেলই রয়েছেন অনিলকন্যা। বর্তমানে ভক্তদের কাছে সবচেয়ে কামনার পাত্রী তিনিই।

দীপিকা পাড়ুকোন
সেরা আবেদনময়ীর তালিকায় দীপিকা পাড়ুকোন রয়েছেন ৩য় অবস্থানে। ক্যারিয়ারের শুরুর দিকে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ালেও পরে তা ভেঙে যায়। রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্কের কথা শোনা গেছে। বতর্মানে তিনিও একা রয়েছেন।

ক্যাটরিনা কাইফ
আবেদনময়ীর তালিকায় দর্শকদের কাছে ৪র্থ স্থানটি বিউটি কুইন ক্যাটরিনা কাইফের। যদিও প্রেমিক রণবীর কাপুরের সাথে মাঝেমধ্যেই রাত্রি যাপনের খবর পাওয়া যাচ্ছে। তারপরও ভক্তদের কাছে তার আবেদন এতটুকুও কমেনি।

বিপাশা বসু
তালিকায় ৫ম স্থানে রয়েছেন বিপাশা বসু। প্রথমে জন আব্রাহাম ও পরে হারমান বেওয়াজের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। বর্তমানে পর্দার বাইরে এবং ভেতরে প্রযোজক করন সিং গ্রোভারের সঙ্গে প্রেমের রসায়নের খবর পাওয়া গেলেও বর্তমানে একা রয়েছে তিনি।

সোনাক্ষী সিনহা
দর্শকদের কাছে কামনার পাত্রী হিসেবে সোনাক্ষী সিনহা রয়েছেন ৬ষ্ঠ স্থানে। সহঅভিনেতা এবং বন্ধু অর্জুন কাপুরেরর সঙ্গে সম্পর্কের গুঞ্জন থাকলেও বর্তমানে তিনি সিঙ্গেল রয়েছেন।

কঙ্কনা রনৌত
বলিউডের সেরা ১০ সিঙ্গেল আবেদনময়ীর তালিকায় ৭ম স্থানটি কঙ্কনা রনৌতের। সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হওয়া বলিউডের হার্টথ্রব হৃতিক রোশনের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন রয়েছে। তবে এখনও সিঙ্গেল রয়েছেন কঙ্কনা।

পরিণীতি চোপড়া
দর্শকদের কাছে চাহিদার মানসকন্যা হিসেবে ৮ম স্থানে রয়েছেন পরিণীতি চোপড়া। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত তার কোনো সম্পর্কের খবর পাওয়া যায়নি। তিনিও একাকী জীবনযাপন করছেন।

আলিয়া ভাট
‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এর মাধ্যমে পর্দায় অভিষেক আলিয়া ভাটের। সেরা আবেদনময়ীর তালিকায় ৯ম স্থানটি তার। সহ-অভিনেতা বরূন ধাওয়ানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও একা রয়েছেন আলিয়া।

শ্রদ্ধা কাপুর
ভক্তদের কামনার দিক দিয়ে ১০ম স্থানে রয়েছেন ‘আশিকি-২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। বর্তমানে তিনিও একা রয়েছেন।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)