আপনার স্ত্রী বা প্রেমিকা কেমন মানুষ, বলে দেবে তার চুল!

লাইফ স্টাইল 31st Aug 18 at 5:53pm 1,463
Googleplus Pint
আপনার স্ত্রী বা প্রেমিকা কেমন মানুষ, বলে দেবে তার চুল!
আপনার চুলই বলে দেবে আপনি মানুষটা কেমন। চুলের দৈর্ঘ্য, রং, ধরন দেখেই অনেকে বলে দেন মেয়েটি আসলে কেমন। কে উচ্চাকাঙ্খী আর কার কাছের মানুষগুলোকে আগলে রাখার মধ্যেই সবসুখ। আমাদের আজকের এই প্রতিবেদনটি পড়ে দেখে নিন আপনার স্ত্রী বা প্রেমিকা মানুষটা কেমন-

বহু পুরুষেরই স্বপ্ন থাকে তার সঙ্গীনি হবেন লম্বা চুলের অধিকারী। বলা হয়, যেসব মেয়ের চুল লম্বা ও সোজা তারা খুব ভালো গৃহিনী হন। খুব যত্ন করে গুছিয়ে সংসার সাজান। কোথায় কতটুকু ব্যয় করতে হয় তা তারা খুব ভালোই বোঝেন। বাস্তব দুনিয়াটা তাদের নখদর্পণে। পরিবারকে ভালো রাখতে সবসময় চেষ্টা করেন।

যাদের চুল ছোট ও কোকড়ানো হয় তারা খুবই ভাগ্যবতী হন। তবে এই সৌভাগ্য কিন্তু বহু চড়াই-উতরাই পার করে তবেই আসে। এই ধরনের নারীরা সবসময় বাস্তবের মাটিতে পা রেখে চলতেই পছন্দ করেন। শিল্পকলা, সাহিত্য ও অতিপ্রাকৃত বিষয়ে তাদের বিশেষ আগ্রহ থাকে। মানুষের সঙ্গে এরা মিলেমিশে থাকতে পছন্দ করেন। এদের ভাগ্যের জোরে সঙ্গে থাকা মানুষগুলোও সৌভাগ্যের মুখ দেখেন।

যেসব নারীরা ছোট চুল রাখেন একজন মানুষ সম্পর্কে তাদের চিন্তাভাবনা বারবার বদলায়। কোনও একটি সিদ্ধান্তে তাদের অটল থাকার দৃঢ়তা বড্ড কম। সাধারণত এই ধরনের মেয়েরা বড্ড আত্মকেন্দ্রিক। আবার ঠোঁট কাটাও। অনেকেই তাদের অহংকারী বলে ভুল বোঝেন। এদের প্রকৃত বন্ধুর সংখ্যাও কম। এরা চায় হইচই করেই দিন কাটাতে। ক্যারিয়ার নিয়েও যথেষ্ট সিরিয়াস।

যাদের চুল রুক্ষ ধরনের তারা কিন্তু খুবই শান্ত প্রকৃতির হন। এরা নিজেরা অনেক কষ্ট সহ্য করলেও কাউকে কষ্ট দেওয়ার কথা ভাবতেই পারেন না। যেকোনও পরিস্থিতিতে এরা মানিয়ে নিতে পারে। কখনও কারও বিরুদ্ধে এদের কোনও অভিযোগ নেই।

যাদের মাথায় চুল কম ও পাতলা তাদের আত্মবিশ্বাস কম। এরা কর্মের থেকে ভাগ্যে বেশি বিশ্বাস করে। কখনও কখনও এই বিশ্বাস অন্ধ বিশ্বাসেরও রূপ নেয়। এরা নিজেদের গণ্ডীর বাইরে বেরে হতে চান না। এদের প্রেম-প্রীতি নিয়েও খুব একটা আগ্রহ থাকে না। কারণ এদের জীবনে রোম্যান্টিসিজমের পরিমাণ খুবই কম।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)