কেন এই নায়িকাদের সঙ্গে অভিনয় করতে ভয় পান অমিতাভ?

বিবিধ বিনোদন 31st Aug 18 at 10:31am 509
Googleplus Pint
কেন এই নায়িকাদের সঙ্গে অভিনয় করতে ভয় পান অমিতাভ?
অমিতাভ বচ্চন। বলিউডের শাহেনশা তিনি। অভিনয়ের সব পর্যায়ে জানা শোনা রয়েছে তার। ফলে বলিউড মেগাস্টারের সঙ্গে অভিনয়ের সময় সবাই আতঙ্কে থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু উল্টো সেই অমিতাভ বচ্চন নাকি কয়েকজন অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে ভয় পান। আর সেই তালিকায় রয়েছেন আলিয়া ভাট, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র প্রেস কনফারেন্সে হাজির হয়েছিলেন অমিতাভ। সেখানেই ওঠে নতুনদের অভিনয়ের প্রসঙ্গ। বলিউড শাহেনশার বক্তব্য, “আলিয়া, দীপিকা আর অানুশকা এতটাই বড়মাপের অভিনেত্রী যে ওঁদের সঙ্গে কাজ করতেই আমার ভয় হয়।

একেবারে খেয়ে ফেলবে আমাকে ওঁরা। বছরের পর বছর ধরে আমরা আমাদের অভিনয় সত্ত্বাকে জাগিয়ে তুলেছি আমরা। আর এই বাচ্চা বাচ্চা মেয়েগুলো যেন ইন্ডাস্ট্রিতে পা রাখার দিন থেকেই গোল সেট করে রেখেছে। ভীষণই পরিণত ওঁরা। সঙ্গে আত্মবিশ্বাসীও।’’

শুধু নতুন নায়িকারা নন। রণবীর কাপুর, সুশান্ত সিংহ রাজপুত, বরুণ ধাওয়ান, রাজকুমার রাওদের অভিনয় নিয়েও ভূয়সী প্রশংসা করেছেন অমিতাভ। ‘সোনু কে টিটু কি সুইটি’-র নাম উচ্চারণ করতে গিয়েও হোঁচটখান বিগ বি। তবে ওই ছবির মুখ্য অভিনেতা কার্তিক আরিয়ানের অভিনয়েরও প্রশংসা করেছেন সিনিয়ার বচ্চন।

প্রসঙ্গত, দীপিকার সঙ্গে ইতিমধ্যেই ‘পিকু’তে কাজ করে ফেলেছেন অমিতাভ বচ্চন। ‘ব্রহ্মাস্ত্র’-তে আলিয়ার সঙ্গেও কাজ করেছেন তিনি। কেবল মুক্তিরই অপেক্ষা।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)