ইংরেজীতে দূর্বল, অকপটে স্বীকার করলেন শাহরুখ

বিবিধ বিনোদন 30th Aug 18 at 6:52pm 422
Googleplus Pint
ইংরেজীতে দূর্বল, অকপটে স্বীকার করলেন শাহরুখ
ইংরেজী ভাষায় দূর্বলতা রয়েছে বলে অকপটে স্বীকার করলেন বলিউড কিং শাহরুখ খান। সম্প্রতি তিনি বলেছেন, ইরফান খান, প্রিয়াংকা চোপড়া, অনুপম খের কিংবা অমিতাভ বচ্চনের মতো তিনি কখনই হলিউডের ছবিতে অভিনয়ের প্রস্তাব পাননি।

দ্য ইকোনমিক টাইমসকে দেয়া এক সাক্ষাত্কারে এ অভিনেতা বলেন, হলিউডে অভিনয় নয় বরঞ্চ হিন্দি ছবিকে আরো বেশি আন্তর্জাতিক মানের করে গড়ে তুলে বিশ্বব্যাপী ছড়িয়ে দেয়াই তার চাওয়া।

এছাড়া হলিউডের ছবিতে তিনি যে মানানসই নন, এ কথাও শাহরুখ সে সাক্ষাত্কারে হাসতে হাসতে স্বীকার করেছেন। তিনি বলেন, ‘আমি জানি না এজন্য আমি উপযুক্ত কিনা। মনে হয়, ইংরেজিতে খানিকটা দুর্বলতা আছে আমার।’

শাহরুখ খান আশা প্রকাশ করেছেন, হলিউডের বিখ্যাত অভিনেতা টম ক্রুজ ভারতের ছবিতে অভিনয় করার সুযোগ চাইবেন। এ নিয়ে তিনি বলেন, ‘হয়তো একদিন টম ক্রুজ বলবেন, হিন্দি ছবিতে অভিনয়ের সুযোগ আমি পেয়েছিলাম।’ এটা সত্যিই দারুণ হবে। শাহরুখ আরো বলেছেন, ক্রিস্টোফার নোলানের মতো নির্মাতারাও একদিন ভারতীয় প্রযোজনায় ছবি নির্মাণ করবেন।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখ খান অভিনীত ও আনন্দ এল রাই পরিচালিত বহুল আলোচিত ছবি ‘জিরো’। চলতি বছরের ডিসেম্বরের ২১ তারিখ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)