অডিও-ভিডিও-যৌন হেনস্থায় আলোচিত যেসব বলিউড তারকা

বিবিধ বিনোদন 30th Aug 18 at 12:56pm 647
Googleplus Pint
অডিও-ভিডিও-যৌন হেনস্থায় আলোচিত যেসব বলিউড তারকা
ইচ্ছায় কিংবা অনিচ্ছায় গোপন ভিডিও ফাঁস হয়েছে অনেক বলিউড তারকার। অনেকে আবার এই ভিডিওর কারণে ব্ল্যাকমেইলিংয়েরও শিকার হয়েছিলেন। অনেকে ইন্ডাস্ট্রির কারও বিরুদ্ধেই এনেছিলেন যৌন হেনস্থার অভিযোগ। সম্প্রতি এমন কয়েকজনের নাম সামনে নিয়ে এসেছে দেশটির সংবাদমাধ্যম। চলুন জেনে নেয়া যাক তাদের সম্পর্কে।

পরিচালক মধুর ভান্ডারকর ও অভিনেত্রী প্রীতি জৈন: পরিচালক মধুর ভান্ডারকরের বিরুদ্ধে উঠতি অভিনেত্রী প্রীতি জৈন ধর্ষণের অভিযোগ এনেছিলেন।

রিয়া সেন ও অস্মিত প্যাটেল: এই ভিডিওটিতে প্রায় ৯০ সেকেন্ড স্থায়ী ছিল। এতে অস্মিত ও রিয়াকে অনেক ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল।

অমর সিং ও বিপাশা: ২০১১ সালে সমাজবাদী পার্টির প্রাক্তন সাংসদ অমর সিংয়ের সঙ্গে বিপাশার অশ্লীল কথোপকথনের একটি অডিও টেপ ফাঁস হয়।

দিবাকর বন্দ্যোপাধ্যায় ও পায়েল রোহতাগি: যদিও এটা কোনও ভিডিও ফাঁসের বিষয় নয়। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল রোহতাগি। ‘সাংহাই’ ছবিতে অভিনয়ের জন্য পায়েলকে নাকি দিবাকর শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন।

কঙ্গনা রানাওয়াত ও আদিত্য পাঞ্চোলি: বলিউডে আদিত্যর হাত ধরেই কঙ্গনা রানাওয়াত এসেছিলেন বলিউড পাড়ায়। এক সময় কঙ্গনা অভিযোগ করেছিলেন আদিত্য নাকি তাঁকে শারীরিকভাবে অনেক হেনস্থা করেছেন।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)