সালমান যখন নায়ক, তাঁর নায়িকারা তখন শিশু!

বিবিধ বিনোদন 29th Aug 18 at 2:47pm 859
Googleplus Pint
সালমান যখন নায়ক, তাঁর নায়িকারা তখন শিশু!
সালমান খান বা সাল্লু যেটাই বলিনা কেন, তাকে সবাই চিরকুমার নামেই চিনে থাকেন। ক্যারিয়ার জীবনের শুরু থেকেই এখন পর্যন্ত নিজেকে ফিট রাখার দুঃসাহসিক কাজ করে এসেছেন এই অভিনেতা। তবে চিরকুমার বলার আরেকটি কারণও আছে বটে।

এত বয়স হলেও বিয়ের ফুল ফোটেনি এখনও এই অভিনেতার। এ যাবত পর্যন্ত অনেকের সঙ্গেই বিয়ের কথা রটলেও শেষ পর্যন্ত কেউ পায়নি সাল্লুর নাগাল। যদিও শেষ অবধি লুলিয়াকেই দেখা গিয়েছিল।

এদিকে, দীর্ঘ ৩০ বছর ধরে মুম্বাই ইন্ডাস্ট্রিতে নিজের দাপট কায়েম রেখেছেন সাল্লু ভাই। এই দীর্ঘ সময়ে অভিনয় করেছেন বলিউডের একাধিক প্রজন্মের জনপ্রিয় নায়িকাদের সঙ্গে।

সালমানের ২৩ বছর বয়সে প্রথম পা পড়েন বলিউডে। সেই সময় সালমানের এখনকার নায়িকারা কেমন ছিলেন? জানতে ইচ্ছে হয় নিশ্চয়ই? চলুন জেনে নেয়া যাক, সালমান যখন নায়ক, তার নায়িকাদের বয়স তখন কত ছিলো...

‘সুলতান’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন সালমান খান ও আনুশকা শর্মা। কিন্তু সালমানের অভিষেকের সময় তথা ১৯৮৮ সালে আনুশকা সবে জন্মগ্রহণ করেন!

বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। পর্দায় হোক কিংবা বাস্তব জীবন, দুই জীবনেই তাদের রসায়ন আলোচিত হয়েছে। কিন্তু সালমান খান যখন নায়ক, তখন এই ক্যাটরিনার বয়স ছিলো মাত্র ৫ বছর।

‘বডিগার্ড’ ও ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো সুপারহিট ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান খান ও কারিনা কাপুর। তাদের রসায়ন দর্শকমহলে দারুণ জনরপ্রিয়তা পেয়েছিলো। কিন্তু এই কারিনা কাপুর মাত্র ৮ বছরের শিশু ছিলেন, যখন সালমান খান প্রথম ছবির নায়ক।

২০১০ সালে ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে আসেন সোনাক্ষী সিনহা। সালমান খানের বিপরীতে অভিনয় করে বাজিমাত করেন এই নায়িকা। অথচ সালমান খান যখন ২৩ বছরের নায়ক, তখন সোনাক্ষীর বয়স মাত্র এক বছর!

সূত্রঃ সময় টিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)