চাচা-ভাতিজার ধর্ষণে সন্তান জন্ম দিলো ১৩ বছরের শিশু

দেশের খবর 29th Aug 18 at 12:01pm 1,213
Googleplus Pint
চাচা-ভাতিজার ধর্ষণে সন্তান জন্ম দিলো ১৩ বছরের শিশু

টাঙ্গাইলে বাড়ির মালিক ও তার ভাতিজার হাতে ধর্ষণের শিকার হয়ে ১৩ বছরের এক শিশু, কন্যা সন্তানের জন্ম দিয়েছে বলে অভিযোগ উঠেছে। সন্তানের পিতৃ পরিচয় প্রদান ও অভিযুক্তদের বিচার দাবি করেন শিশুটির স্বজনরা। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ডিএনএ পরীক্ষার পর সন্তানের পিতৃ পরিচয় নিশ্চিত করার আশ্বাস দিয়েছে পুলিশ।

স্বজনরা জানান, টাঙ্গাইলের কালিহাতি উপজেলার গিলাবাড়ি এলাকার মুনসুর মিয়ার বাড়িতে কাজ করতো এক গৃহবধূ। পাশাপাশি বাড়ি হওয়ায় তার ১২ বছরের শিশু মেয়েটিও ওই বাড়িতে তাকে কাজে সহায়তা করতো। প্রায় নয় মাস আগে বাড়ির মালিক মুসনুর মেয়েটিকে ধর্ষণ করে।

এ ঘটনার ৫ দিন পর মুনসুরের ভাতিজা শরিফুলও একই অপকর্মে লিপ্ত হয় বলে দাবি স্বজনদের। তারা জানান, ঘটনা কাউকে বললে মেয়েটিকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। ঘটনার ৬ মাস পর শিশুটি অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হলে, তার অন্তঃস্বত্ত্বার কথা জানান চিকিৎসক।

রোববার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অস্রপচারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেয় মেয়েটি।মা ও মেয়ে শারীরিক অবস্থা ভালো আছে বলে জানান টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সাহা।

অভিযুক্ত শরিফুলকে গ্রেফতার পর সে ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানায় টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বাড়ির মালিক ও তার ভাতিজাকে আসামি করে কালিহাতি থানায় মামলা করেছেন।

সূত্রঃ সময় টিভি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)