কে এই বলিউড নায়ক, চিনতে পারছেন?

সিনেমা জগৎ 28th Aug 18 at 4:24pm 768
Googleplus Pint
কে এই বলিউড নায়ক, চিনতে পারছেন?

ভারতের জয়পুরে কৃষ্ণসার হরিণ শিকার মামলার রায়দানের সময় থেকেই তাঁর চেহারার পরিবর্তন চোখে পড়ে। কিন্তু, কী কারণে নিজেকে পুরোপুরি পাল্টে ফেলেন সাইফ আলি খান, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। লম্বা দাড়ির সঙ্গে পেটানো শরীর নিয়ে সাইফ আলি খান কোন সিনেমার শুটিং শুরু করলেন, তা এবার প্রকাশ্যে এল।

বর্তমানে ‘হান্টার’-এর শুটিং শুরু করেছেন ছোট নবাব। আর সেই সিনেমার শুটিংয়ের জন্যই নিজের চেহারায় আমূল পরিবর্তন আনেন সইফ। ‘হান্টার-এ সাইফের প্রথম লুক -ও এবার এল প্রকাশ্যে।

যেখানে সাইফ আলি খান-কে একজন নাগা সাধুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে খবর। সাইফ আলি খানের এই নাগা সাধুর লুকের সঙ্গে ‘পাইরেটস অফ ক্যারাবিয়ান’-এর জনি ডেপ-এর মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। আর সেই কারণেই এবার ভাইরাল হল সইফের এই নাগা সাধুর বেশে প্রথম লুক।

এদিকে সাইফ আলি খান যখন ‘হান্টার’-এর শুটিংয়ে ব্যস্ত, সেই সময় করিনা কাপুর খানও ব্যস্ত পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। করণের আগামী সিনেমা ‘তখত’-এ অভিনয় করবেন কারিনা কাপুর খান। এই সিনেমায় বেবোর সঙ্গে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেদনেকর এবং বরুণ ধাওয়ান।

পরিচালক রিয়া কাপুরের সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এর পর এবার ফের বড় পর্দায় আসছে করিনার ক্যারিশমা। তবে শুধু করণ জহরের সিনেমাই নয়, অক্ষয় কুমারের সঙ্গেও শিগগিরই আরও একটি সিনেমার শুটিং শুরু করবেন বেবো বেগম।- জিনিউজ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)