এই ঈদে মাহি কত টাকা সালামি পেলেন অপুর কাছ থেকে?

বিবিধ বিনোদন 27th Aug 18 at 4:58pm 722
Googleplus Pint
এই ঈদে মাহি কত টাকা সালামি পেলেন অপুর কাছ থেকে?
‘অপুর ওপর আমার প্রচণ্ড মেজাজ খারাপ।’ কেন? প্রশ্ন করতেই খারাপ মেজাজ যেন তরল হয়ে গেল মাহিয়া মাহির। বললেন, ‘ও এবার ঈদ সিলেটে করছে আর আমি ঢাকায়। সে আমাকে সালামি দেয়নি। আমার মন খারাপ।

সালামির জন্য মন খারাপ? মাহি প্রশ্নকে থামালেন। ‘আরে শোনেন না মজার ঘটনা, মন দুইটা কারণে খারাপ।’ জ্বি বলুন, ‘ঈদের দিন দুপুরে সে আমাকে ফোন দিল।’ হুম, ফোন তো দেবেই, দেওয়া উচিৎ- বললাম আমি।

উত্তেজনার সাথে বললেন, ‘অপু আমাকে বলল তুমি ওই বেডরুমে যাও, আমি গেলাম। সে বলল আলমিরার ওপর থেকে বাক্সটা সরাও-আমি সরালাম। এরপর বলল ঢেকে রাখা কাপড়টা সরাও, আমি সরালাম, আর তারপরেই দেখলাম একটা খাম; তাতে লেখা- মাহির ঈদের সালামি।’

কত টাকা সালামি? প্রশ্নটা মাহির কাছে। মাহি বললেন, ‘খামের ভেতর ৩০ হাজার টাকা, আমি এতো এতো আনন্দিত হয়েছি যে বলে বোঝাতে পারবো না। পুরো আনন্দময় একটা ঈদ। সে এমনসব সারপ্রাইজ দেয় না…।’

এই ঈদে বাবা ও মা মাহিকে ড্রেস কিনে দিয়েছেন। বললেন, ‘ঈদের গিফট তো আমি সবার কাছেই পাই। বিশেষ করে আব্বুর কাছে। আব্বু আমাকে আমার সবচেয়ে পছন্দের জামাটা কিনে দেয়।’ আব্বুর সাথে খুব ভালো বন্ধুত্ব, ফেসবুকে অনেক ছবি দেখলাম? ‘হ্যাঁ তা তো অবশ্যই।

আব্বু আমার বেস্ট ফ্রেন্ড। আর আম্মুও, আম্মু আমাকে খুব বোঝে তাঁর সাথে সব শেয়ার করি।’ মাহি যেন বলেই যাচ্ছিলেন, অথচ আমার একটা ফুলস্টপ দরকার ছিল কেননা অন্য প্রসঙ্গে যেতে হবে। প্রসঙ্গটা সিনেমার। এই ঈদে মাহির দু’টো সিনেমা মুক্তি পেয়েছে।

এই প্রসঙ্গে আসতেই মাহি বর্ষার ঝর্ণাধারার মতো শুরু করলেন, ‘আমি তো সেদিন সনি সিনেমা হলে গিয়েছি মনে রেখো ছবি দেখতে। উফ দর্শকদের মাঝে ছবি দেখার অন্যরকম আনন্দ। হাত তালি দিচ্ছে, মজার দৃশ্যে চিৎকার করছে, ঠোঁটে আঙুল দিয়ে শিটি বাজাচ্ছে।

দর্শক আমার ছবি এতো আনন্দ নিয়ে দেখছে, ভাবতেই বুকের ভেতর আলোড়ন হচ্ছে। মনে রেখো ছবিটাও দারুণ। কমেডি ধাঁচের।’ সাধারণ মাহি হিসেবেই ছবি দেখতে গিয়েছিলেন? মাহির কথার মাঝখানে প্রশ্ন ছুঁড়তেই মাহি উত্তর ছুঁড়ল, ‘ওমা সাধারণ পোশাকে কি যাওয়া যায়? বোরখা পরে গিয়েছিলাম।’

সূত্রঃ অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)