সুপারহিট এই ছবিগুলো করতে রাজি হননি আলিয়া!

সিনেমা জগৎ 26th Aug 18 at 3:47pm 572
Googleplus Pint
সুপারহিট এই ছবিগুলো করতে রাজি হননি আলিয়া!

শুরুর দিনগুলো থেকেই তার ছবি সুপার হিট। তার উপরে পরিচালকের কন্যা বলে কথা। তাই সিনেমা নিয়ে একটু বাছ-বিচার করেই থাকেন আলিয়া ভাট। পছন্দসই সিনেমা না হলে তাতে একেবারে হ্যাঁ করেন না অভিনেত্রী। খুব সম্প্রতি এমন কিছু ছবিতে না করেছেন আলিয়া, যার জন্য পরে নিজেকেই হাত কামড়াতে হয়েছে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, রাবতা- ‘রাবতা’ ছবিটির অফার সর্বপ্রথম আলিয়ার কাছেই গিয়েছিল। কিন্তু সেই ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। কেন সেই ছবিতে অভিনয় করতে চান না, তার কারণও ব্যখ্যা করেননি ছবির প্রযোজক আর পরিচালককে। আর তারপরেই অফার চলে যায় কৃতি শ্যাননের কাছে।

গোলমাল রিটার্নস- পরিণীতি চোপড়া নন। এই ছবির জন্য পরিচালক রোহিত শেঠির প্রথম পছন্দ ছিলেন আলিয়া ভাট। আলিয়া নিজেও মনে প্রাণে চেয়েছিলেন এই ছবিতে অভিনয় করতে। কিন্তু ডেট নিয়ে সমস্যার কারণে ছবির অফার শেষমেশ চলে যায় পরিণীতির কাছে।

থাগস অব হিন্দুস্তান- অমিতাভ বচ্চন আর আমির খানের সঙ্গে এই ছবিতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাটেরই। কিন্তু চরিত্রটি ছোট হওয়ার জন্য এই ছবিতেও না করে দেন আলিয়া। পরে ফাতিমা সানা শেখের কোর্টে চলে যায় বল।

সাহো- এই ছবিতে প্রভাসের বিপরীতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন আলিয়াই। কিন্তু এই ছবিটিও সই করতে চাননি আলিয়া। কারণ চরিত্রটি তার পছন্দ হচ্ছিল না। আর তার পরে শ্রদ্ধা কাপুরকেই ওই চরিত্রে নেওয়া হবে বলে মনস্থির করেন ছবির পরিচালক সুজিত।

নীরজা- সোনম কাপুর নন। ‘নীরজা’র জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন আলিয়া ভাট। আলিয়াও চাইছিলেন এই ছবিতে অভিনয় করতে। তবে বলিউডে জোর গুঞ্জন, আলিয়ার উচ্চতা কম হওয়ার কারণেই পরে সোনম কাপুরকে কাস্ট করেন পরিচালক।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)