শচীনের সেঞ্চুরির রেকর্ড ভাঙতে পারে কোহলি: সেবাগ

ক্রিকেট দুনিয়া 25th Aug 18 at 6:45pm 729
Googleplus Pint
শচীনের সেঞ্চুরির রেকর্ড ভাঙতে পারে কোহলি: সেবাগ
ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে জিতে ভারতীয় সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছে কোহলি। ট্রেন্টব্রিজ টেস্টে উভয় ইনিংসেই দুরন্ত ইনিংস খেলেছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।

প্রথম ইনিংসে সেঞ্চুরি থেকে মাত্র তিন রান দূরে আউট হতে হয়েছিল তাকে। কিন্তু দ্বিতীয় ইনিংসে দুরন্ত সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে। এই ব্যাটিং পারফরম্যান্সের ফলেই ফের আইসিসি টেস্ট ব্যাটসম্যানদের ক্রমতালিকায় শীর্ষস্থানে উঠে এসেছেন কোহলি। এরই মধ্যে কোহলির প্রশংসায় আরো একবার পঞ্চমুখ হলেন ভারতীয় দলের প্রাক্তন মারকুটে ওপেনার বীরেন্দ্র সেবাগ।

আন্তর্জাতিক ক্যারিয়ায়ে ৫৮ তম সেঞ্চুরি করে ফেলেছেন কোহলি। সেবাগ বলেছেন, ট্রেন্টব্রিজে অসাধারণ ব্যাটিং করেছেন কোহলি। আইসিসি ক্রমতালিকায় শীর্ষস্থানে উঠে আসাটা একটা বড় কৃতিত্ব।

কিন্তু এতে কোহলির কিছু যায় আসে না মন্তব্য করে বীরু বলেছেন, কোহলির লক্ষ্য আলাদা। তার প্রথম লক্ষ্য দলকে জয় এনে দেওয়া। দ্বিতীয় লক্ষ্য শচীন টেন্ডুলকারের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙা।

একইসঙ্গে বীরু বলেছেন, এখন অন্য কোনো ব্যাটসম্যান নেই যিনি শচীনের ওই রেকর্ড ভাঙতে পারেন। কোহলিই বর্তমান সময়ের একমাত্র ব্যাটসম্যান যিনি শচীনের শততম সেঞ্চুরির রেকর্ড ভেঙে দিতে পারেন।

সূত্রঃ কালের কন্ঠ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)