যে কারণে পর্নো মুভিতে নাম লেখান সানি লিওনির স্বামী

বিবিধ বিনোদন 25th Aug 18 at 10:15am 1,336
Googleplus Pint
যে কারণে পর্নো মুভিতে নাম লেখান সানি লিওনির স্বামী

সানি লিওনির স্বামী ড্যানিয়েল ওয়েবারের। তিনি নাকি কিছুটা বাধ্য হয়েই তিনি পর্নোগ্রাফিক মুভিতে নাম লেখান। প্রথমে নামার ইচ্ছা ছিল না বলে জানালেন করলেন সানি স্বয়ং।আমেরিকা প্রবাসী ভারতীয় কন্যা সানি লিওনি মাত্র ১৮ বছর বয়সে পর্নস্টারের শিরোপা পান। ড্যানিয়েলকে বহু ছবিতেই তাঁর সঙ্গে যৌন উত্তেজক দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে তার পিছনে রয়েছে অকাট্য যুক্তি, দাবি সানির।

সানি জানিয়েছেন, ড্যানিয়েলের সঙ্গে দীর্ঘ প্রেমপর্বের শুরুটা মোটেই তড়িঘড়ি করে হয়নি। প্রথম আলাপেই পরস্পরকে তাঁরা পছন্দ করেননি। তবে ধীরে ধীরে দুই জনের মধ্যে পাপড়ি মেলে প্রেমের ফুল। ওমানে থাকার সময় হঠাত্‍ একদিন বিশ্বের ভিন্ন প্রান্ত থেকে হিট গানের সিডি-সহ উপহারের ডালি পাঠিয়ে চমকে দেন ড্যানিয়েল। এ ভাবেই তাঁর প্রেমে পড়েন সানিও।

এদিকে ততদিনে পর্নোগ্রাফিক ছবির জগতে জনপ্রিয় তারকা হিসেবে নাম করে ফেলেছেন সানি লিওনি। কিন্তু ছবির দৃশ্যে অন্য পুরুষ সঙ্গীকে নিয়ে প্রেমিকার যৌনলীলা একেবারেই সহ্য করতে পারতেন না ড্যানিয়েল। বাধ্য হয়ে তিনি সিদ্ধান্ত নেন, নিজেও এবার ওই ধরনের ছবিতে অভিনয় করবেন। তবে সানি ছাড়া অন্য কোনও অভিনেত্রীর সঙ্গে তিনি যৌন উত্তেজক দৃশ্যে অভিনয় করতে রাজি হননি।

এর পর থেকেই একের পর এক হিট পর্নো মুভিতে অভিনয় করতে দেখা যায় সানি-ড্যানিয়েস জুটিকে। প্রেমিক যুগলের ব্যক্তিগত সম্পর্কের রসায়ন ছাপ ফেলে অভিনয়ে। মোহিত হন দর্শকরা।

জনপ্রিয়তার পারদ চড়লে নিজেরাই পর্নোগ্রাফিক মুভি তৈরির ব্যবসায় নামেন সানি-ড্যানিয়েল। এতেও সাফল্য মেলে আকাশছোঁয়া। বর্তমানে সুখী বিবাহিত জীবন উপভোগ করছেন এই হিট-হট জুটি। সানির মতে, তাঁর জীবনের রুক্ষতম সময়ে পাশে দাঁড়িয়ে সর্বদা উত্‍সাহ ও অনুপ্রেরণা দিয়েছেন স্বামী ড্যানিয়েল। -বিডি২৪লাইভ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)