এই তারকাদের কাছে বয়স কেবল সংখ্যা

বিবিধ বিনোদন 24th Aug 18 at 10:56am 729
Googleplus Pint
এই তারকাদের কাছে বয়স কেবল সংখ্যা

চল্লিশ পেরোলেই চালসে, এমনটা যারা বলেন, তারা এবার নতুন করে চিন্তা শুরু করতেই পারেন। কারণ বলিউডের এই তারকারা কিংবা দেশের এই রাজনীতিকরা কিন্তু চল্লিশ পেরোনোর পর ভেল্কি দেখাচ্ছেন। কেউ একান্ন পেরিয়ে বিয়ে করছেন, কেউ বা দিনে ২২ ঘণ্টা শুটিং করছেন। কারণ বয়স এদের কাছে শুধুমাত্র একটা সংখ্যা।


ইরফান খান: হেরে যাওয়ার মানুষ তিনি নন। মারণ রোগের চিকিৎসা চলছে। কিন্তু তিনি দমে যাবেন না। এই অভিনেতাকে মানুষ মনে রেখে দিয়েছেন তার প্রায় প্রতিটি ছবির জন্যই। ‘পান সিং তোমর’ থেকে ‘পিকু’— সব ধরনের ছবিতেই সাবলীল ইরফান।


মিলিন্দ সোমন: নিজের থেকে ২৬ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করেছেন বায়ান্ন বছরের এই সুপারমডেল-অভিনেতা। ২০১৯ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে তার ছবি ‘হামারা তিরঙ্গা’। বয়স শুধুমাত্র একটা সংখ্যা ছাড়া আর কিছু নয়!


আদিল হুসেন: ‘ইংলিশ ভিংলিশ’, ‘পার্চড’, ‘লাইফ অব পাই’ সব কিছুতেই সাবলীল আদিল। ৫৪ বছরের অভিনেতা বাংলা ছবিতেও অন্য ধরনের কাজ করছেন।


কে কে মেনন: ৫১ বছরের কে কে মেনন বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা। ‘সন ৭৫ পঁচাত্তর’ নামে একটি ছবিতে কাজ করছেন তিনি। ইনস্টাগ্রামে তার নারী ফলোয়ারদের সংখ্যা দেখলে চোখ কপালে উঠবে।


রাহুল বসু: ঝঙ্কার বিটসে তাকে কি ভোলা যায়? কিংবা ‘মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার’? ৫১ বছরের রাহুল সম্প্রতি কাজ করলেন ‘বিশ্বরূপম ২’ ছবিতে।


সুনীল শেঠি: ‘মোহরা’ থেকে ‘ধড়কন’ ছবিগুলো তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। ৫৭ বছরের অভিনেতা ডিসেম্বরে আসছেন ‘হেরাফেরি ৩’ ছবির হাত ধরে।


অনিল কাপুর: ‘তেজাব’ মুক্তি পায় ১৯৮৮ সালে। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। করণ জোহরের ছবি ‘তখত’-এ কাজ করবেন অনিল। ঐতিহাসিক প্রেক্ষাপটের এই ছবিতে রয়েছেন আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর। সেটে আলিয়াদের এখনও মাতিয়ে রাখেন ৬১ বছরের ‘তরুণ’ অনিল।


রণিত রায়: বায়ান্ন বছরের রণিত কিন্তু ‘লখনৌ সেন্ট্রাল’ ছবিতে সমালোচকদের প্রশংসা পেয়েছেন। সম্প্রতি কাজ করছেন, এএলটি বালাজির ‘কেহনে কো হাম সফর হ্যায়’।


অক্ষয় কুমার: ৫০ বছরের এই অভিনেতা একজন মার্শাল আর্ট বিশেষজ্ঞ। ‘খিলাড়ি’, ‘খাকি’, ‘প্যাডম্যান’ বা ‘টয়লেট এক প্রেম কথা’ সব কিছুতেই রেখেছেন নিজের দক্ষতার পরিচয়।


রাহুল দেব: ৪৯ বছরের রাহুল দেব সবার প্রিয় খলনায়ক। রাহুল অভিনীত তেলুগু ছবি ‘সাধু’ মুক্তি পাচ্ছে নভেম্বরে।


আর মাধবন: চলতি বছরের জুনে ৪৮ পেরোলেন ম্যাডি। ‘চান্দা মামা দূর কে’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ শুরু করছেন এই অভিনেতা।


নাগার্জুন: ৫৮ বছরের নাগার্জুন দক্ষিণ ভারতীয় ছবির সবচেয়ে নামী তারকাদের এক জন। ১৯৬৭ সালে একজন চাইল্ড আর্টিস্ট হিসাবে প্রথম কাজ শুরু করেন নাগার্জুন। তারপর আর থেমে থাকেননি।


ওমর আবদুল্লা: বিখ্যাত রাজনীতিবিদ। জম্মু ও কাশ্মীরের সর্বকনিষ্ঠ মুথ্যমন্ত্রী ওমরের বয়স ৪৮। অপূর্ব লখিয়ার ছবি ‘মিশন ইস্তানবুল’-এ অভিনয়ও করেছেন।


সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)