দেশে ফিরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন আশরাফুল

ক্রিকেট দুনিয়া 20th Aug 18 at 5:10pm 1,467
Googleplus Pint
দেশে ফিরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন আশরাফুল

বাংলাদেশ ক্রিকেটের উজ্জল নক্ষত্র মোহাম্মদ আশরাফুল। নিজের ভুলের জন্য ৫ বছরের নির্বাসন থেকে ফিরছেন। ভক্তদের আশা শীঘ্রেই ফিরবেন জাতীয় দলে। ভক্তদের আশায় আশান্বিত করলেন অ্যাশ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজের ক্যারিয়ার কলঙ্কিত হয়েছিল সেই বিপিএলকেই আবার জাতীয় দলে ফেরার বড় মঞ্চ হিসেবে দেখছেন লাল সবুজের সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল।

পুরো প্রস্তুতি হিসেবে ভক্তদের বিভিন্ন স্ট্যাটাসের আলোকে আভাস পাওয়া যাচ্চে বিপিএলের প্রস্তুতির জন্য ২৭ আগস্ট থেকে অনুষ্ঠের এশিয়া কাপের ক্যাস্পেই তিনি যোগ দিচ্ছেন! সোমবার (২০ আগস্ট) লন্ডন থেকে দেশে ফিরে ভক্তদের সেই ভুল ভাঙালেন ‘অ্যাশ’।

তিনি বলেন, ‘বিপিএলে খেলতে পারা অনেক বড় ব্যাপার, কারন বিপিএল অনেক বড় মঞ্চ। সেখানে খেলার সুযোগ পেলে বা পারফর্ম করলে জাতীয় দল সহজ হয়ে যায়। দ্রুত তো দলে ফেরা যাবে না। এখন যদি খেলা থাকত তাহলে সুযোগ ছিল পারফর্ম করে দলে জায়গা করে নেয়া।

যেহেতু এখন আমাদের খেলা চলছে না। ক্রিকেটের মৌসুমে বিশেষ কিছু করতে চাই। কোন শর্টকাট করে দলে জায়গা করে নিতে চাই না। সময় নিয়ে পারফর্ম করেই দলে ফিরতে চাই। পারফর্ম করে দলে ফিরলে লম্বা সময় পারফর্ম করা যাবে।’

ঘরোয়া ক্রি‌কেটের গেল মৌসুমেও দাপুটে পারফরম্যান্স দেখিয়েছেন আশরাফুল। ঢাকা প্রি‌মিয়ার লিগে ৫টি সেঞ্চুরি হাঁকিয়েছেন এর ভেতর তিনটিই ছিল টানা। এবার আরও ক্ষুরধার খেলার পণ করেছেন এই প্রতিভাবান ব্যাটসম্যান।আশরাফুল বলেন, ‘সামনে এনসিএল আছে। ঘরোয়া ক্রিকেটটা ভালো করে খেলতে চাই। তাহলেই হবে আশা করি।’

২০১২ বিপিএলে ফিক্সিং কেলেংকারিতে ৫ বছর আন্তর্জাতিক ক্রি‌কেট থেকে নিষিদ্ধ আশরাফুল। সেই শাস্তির মেয়াদ শেষ হয়েছে গেল ১৩ আগস্ট। ২০১৮ সালের ৫ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় বিপিএল দিয়ে মাঠে ফেরা ৩৪ বছর বয়সী আশরাফুল আন্তর্জাতিক কোন টুর্নামেন্টে সুযোগ পাবেন সেটাই এখন দেখার অপেক্ষা।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)