তান্ডব চালিয়ে সিপিএলে প্রথম সেঞ্চুরী পোলার্ডের

ক্রিকেট দুনিয়া 18th Aug 18 at 1:00pm 657
Googleplus Pint
তান্ডব চালিয়ে সিপিএলে প্রথম সেঞ্চুরী পোলার্ডের

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলে ব্যাট হাতে ঝড় তুলছেন ক্যারিবিয় ব্যটসম্যানরা। আন্দ্রে রাসেল, ক্রিস গেইল, লুইসরা যখন ঝড় তুলছেন তখন একটু ঘুমিয়েই ছিলেন পোলার্ড। তবে ঘুম থেকে জেগেছেন তিনি। আর পোলার্ড জাগলে যা হয়, সেটাই হলো বারবাডোসের। ৩৮ রানে হেরেছে তারা ম্যাচটিতে।

বারবাডোসের বিপক্ষে পোলার্ডের দল সেন্ট লুসিয়া প্রথমে ব্যাটিংয়ে নেমে ২০ রানের মাথায় প্রথম উইকেট হারায়। আউট হওয়া ডেভিড ওয়ার্নার রানের খাতাই খুলতে পারেনি। তবে অন্য প্রান্তে ঝড় তুলেন ফ্লেচার। তার সাথে যোগ দেন তিন নম্বরে নামা কর্নওয়াল। ৩৭ রানের জুটি গড়েন দুজনে যেখানে কর্নওয়ালের অবদান ১১ বলে ৩০ রান।

এরপর লেন্ডেল সিমন্স নেমে ১ বলেই আবার মাঠ ছাড়েন আউট হয়ে। এরপরই মাঠে আসেন পোলার্ড। এক ফ্লেচারকেই সামলাতে পারছিল না বারবাডোস বোলাররা, সেখানে পোলার্ড এসে তুলেন ঝড়।

৪.৪ ওভার শেষে দলীয় ৫৭ রানের মাথায় পোলার্ড নামেন। আর ফ্লেচারের বিদায়ের মাধ্যমে জুটি যখন ভাঙে তখন তাদের রান ১৮.৩ ওভারে ২০৫। ৫২ বলে ৬টি করে ছক্কা ও চারে ৮০ রান করে বিদায় নেন ফ্লেচার।

তবে সেঞ্চুরী পূর্ন করে তবেই মাঠ ছাড়েন পোলার্ড। ৫৪ বলে ১০৪ রান করেন তিনি। ৮টি ছক্কাও ৬টি চার মারেন তিনি। টি-টুয়েন্টি ক্যারিয়ারে এটাই পোলার্ডের প্রথম সেঞ্চুরী। শেষ পর্যন্ত ২২৬ রানে থামে সেন্ট লুসিয়ার ইনিংস।

জবাব দিতে নেমে বারবাডোস ব্যাটসম্যানরা রান পেলেও বলের সাথে পাল্লা দিয়ে রান রেট ঠিক রাখতে পারছিলো না । ফলে তাদের ইনিংস শেষ হয় ১৮৮ রানেই। ডোয়াইন স্মিথ ৪৫ বলে সর্বোচ্চ ৫৮ রান করেন। -অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)