শিক্ষিকার প্রেমে পড়েছিলেন বলিউডের ভাইজান

বিবিধ বিনোদন 17th Aug 18 at 6:42pm 517
Googleplus Pint
শিক্ষিকার প্রেমে পড়েছিলেন বলিউডের ভাইজান

বলিউড সুপারস্টার সালমান খান। একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিচ্ছেন তিনি। এই নায়কের প্রেমিকার তালিকাও বেশ লম্বা। ঐশ্বরিয়া রায়, ক্যাটরিনা কাইফ, ডেইজি শাহসহ অনেকের সঙ্গেই তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এবার জানা গেল সালমানের প্রথম ভালো লাগা কে ছিলেন। তার প্রথম ভালো লাগা ছিলেন একজন শিক্ষিকা। হ্যাঁ, নিজের শিক্ষিকার প্রেমে পড়েছিলেন বলিউডের ভাইজান।

ভারতীয় একটি টেলিভিশনের রিয়েলিটি শো-এর মঞ্চে এমন কথাই জানিয়েছেন তিনি। সালমান জানিয়েছেন, স্কুলে পড়ার সময় এক শিক্ষিকাকে তার ভালো লাগতো। স্কুলে কাটানো সময়ে সেই শিক্ষিকাকে সারাক্ষণ অনুসরণ করতেন তিনি। এখানেই ক্ষান্ত হননি সালমান আরও জানিয়েছেন, গৃহশিক্ষিকা তাকে যখন পড়াতে আসতেন।

তখনও তার পাশে থাকার চেষ্টা করতেন। অনুষ্ঠানে টাইগার জিন্দা হ্যায় তারকা বলেন, ছোটবেলায় শিক্ষক, শিক্ষিকার উপর ভালো লাগা থাকে না এমন মানুষ কমই পাওয়া যাবে। বিষয়টি কেউ স্বীকার করে আবার কেউবা করে না। সালমান খান এখন পরিচালক আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবির শুটিং করছেন।

ছবিতে তার বিপরীতে ক্যাটরিনাসহ একঝাঁক বলিউড অভিনেত্রী রয়েছেন। প্রথমে প্রিয়াঙ্কার এই ছবিতে অভিনয়ের কথা শোনা গেলেও পরবর্তীতে নিজেকে গুটিয়ে নেন প্রিয়াঙ্কা।

সূত্রঃ আরটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)