আর চুপ নয়, এবার মুখ খুলেলেন আনুষ্কা!

বিবিধ বিনোদন 15th Aug 18 at 1:09pm 1,399
Googleplus Pint
আর চুপ নয়, এবার মুখ খুলেলেন আনুষ্কা!

বলিউড অভিনেত্রী ক্ষেপেছেন! ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুষ্কা শর্মা প্রায়ই কোহলির জীবন সঙ্গিণী হিসেবে তার সঙ্গে দেশ বিদেশে সফর করেন। এমনকি অন্যান্য ক্রিকেটারদের স্ত্রীরাও প্রায়ই সফরে যান।


এর প্রেক্ষিতে ইংল্যান্ডে টেস্ট সিরিজ শুরুর আগে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে জানানো হয়েছিল, অন্তত তিনটি টেস্টে কোনও ক্রিকেটারই স্ত্রীকে নিয়ে যেতে পারবেন না। ব্যতিক্রম ছিলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা।


লন্ডনে ভারতীয় হাই কমিশনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনুষ্কা। বাকি ক্রিকেটারদের স্ত্রীরা অবশ্য সেই অনুষ্ঠানে ছিলেন না। এটা নিয়েই আলোড়ন তৈরি হয়েছিল সোশ্যাল সাইটে। সোশ্যাল সাইট ব্যবহারকারীরা আনুষ্কাকে ছেড়ে কথা বলেননি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এতদিন কোনও মন্তব্য করেননি। চুপ করে ছিলেন।


মুম্বাইয়ে নিজের নতুন ছবি ‘সুই ধাগা’র প্রচারে গিযে কোহলির স্ত্রী বলেন, ‘‘এটা স্রেফ ট্রল। এর বেশি কিছু নয়। আমি এসব ব্যাপারকে গুরুত্ব দিতে চাই না। যা হয়েছে, তা নিয়ম মেনেই হচ্ছে। ভবিষ্যতে যা হবে, তাও নিয়ম অনুযায়ীই হবে। যা নিয়ে বিতর্ক হচ্ছে, তার কোনও ভিত্তি নেই।’’


ভারতীয় হাইকমিশনই আনুষ্কাকে ওই অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়। সেটা অবশ্য কোহলির স্ত্রী হিসেবে মোটেও নয়। তাঁর পরিচিতির জন্যই হাইকমিশনের কাছ থেকে আমন্ত্রণ পেয়েছেন আনুষ্কা। -অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)