মোদীর একাকীত্ব ঘোঁচাতে পাত্রী খুঁজছিলেন ট্রাম্প

আন্তর্জাতিক 14th Aug 18 at 12:04pm 898
Googleplus Pint
মোদীর একাকীত্ব ঘোঁচাতে পাত্রী খুঁজছিলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প্রের বিভিন্ন উদ্ভট কাজের জন্য প্রায়শই হাসির খোরাক হয়ে থাকেন তিনি। তবে যতই মানুষ তাকে নিয়ে হাসুক, তিনি কিন্তু কিছুতেই তা পাত্তা দেন না। তিনি তার কাজ করবেনই। ঠিক যেমন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একাকীত্ব ঘোঁচাতে পাত্রী খুঁজছিলেন ট্রাম্প! ভারতের প্রধানমন্ত্রীর জন্য ট্রাম্পের এই পাত্রী খোঁজার কথা এবার মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। খবর এনডিটিভির।


হোয়াইট হাউসের আমন্ত্রণে সাধারণত রাষ্ট্রনায়করা সস্ত্রীকই আসেন। কিন্তু মোদীর সফর নিয়ে বিপাকে পড়েন হোয়াইট হাউসের কর্মীরা। তারা ট্রাম্পকে বলেছিলেন, মোদীর সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিন কোনো যোগাযোগ নেই। ট্রাম্প সে কথা শোনামাত্র বলে ওঠেন, ‘তাই নাকি! দেখি তা হলে, এখানে মোদীর জন্য কাউকে পাই কিনা!’


হোয়াইট হাউসের মুখপাত্র সারা হুকাবি পরে অবশ্য সংবাদমাধ্যমকে বলেন, ‘রাষ্ট্রনেতাদের অনেকের সঙ্গেই ট্রাম্প ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলেছেন। সেই সুবাদে তাদের মধ্যে খোলামেলা কথাবার্তাই হয়!’ ট্রাম্পের ভূগোল-জ্ঞান সম্পর্কেও নানা খবর চাউর হয়েছে। মোদীর সফরের আগেই সেবার ট্রাম্প দক্ষিণ এশিয়ার মানচিত্রটা ভালো করে দেখছিলেন।


ট্রাম্প কী কী বলেছেন- তার একটি লম্বা তালিকা আছে মার্কিন সংবাদমাধ্যমের ওই প্রতিবেদনে। সেখানে মোদীর জন্য মেয়ে দেখার প্রসঙ্গও এসেছে। গত বছর মোদীর মার্কিন সফরের ঠিক আগেই ঘটনাটি ঘটেছিল বলে রিপোর্টে উল্লেখ করা হয়।


সূত্রঃ সময় টিভি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)