আমির খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল মৌসুমীর

বিবিধ বিনোদন 14th Aug 18 at 11:55am 889
Googleplus Pint
আমির খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল মৌসুমীর

ঢাকাই ছবির রূপবতী অভিনেত্রী মৌসুমী চলচ্চিত্র অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করেছেন । দীর্ঘ এ ক্যারিয়ারে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। চলচ্চিত্র নিয়ে দীর্ঘ এ যাত্রার নানা বিষয়ে কথা বলেছেন মাছরাঙা টেলিভিশনের ‘স্টার নাইট’ অনুষ্ঠানে।


সম্প্রতি মাছরাঙা টিভির স্টুডিওতে এই অনুষ্ঠানের ভিডিওচিত্র ধারণ হয়। এ সময় ২৫ বছর কিংবা তারও আগের মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিওচিত্র দিয়ে মৌসুমীকে সারপ্রাইজ দেয় ‘স্টার নাইট’ টিম।


অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন। ক্যারিয়ারের সঙ্গে, জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিওবার্তা দেখে আবেগ সামলাতে পারেননি তিনি।

মুগ্ধ হয়ে নিজের ছবির দিকে তাকিয়ে প্রিয়দর্শিনী


জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূরের সঙ্গে কথোকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়েও শোনান। আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য, বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার।


মৌসুমী জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনো কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। তবে সক্রিয় রাজনীতিতে এখনই জড়িয়ে পড়ার কোনো ইচ্ছা তার নাই।


গল্পচ্ছলে মৌসুমী আরও বলেন, তার চেয়ে শাবনূর বেশি জনপ্রিয়। স্বামী ওমর সানীর চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রাখেন তিনি।


তবে ওমর সানীকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন ও ভালো বন্ধু বলে দাবি করেন মৌসুমী। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন জনপ্রিয় এ নায়িকা।


রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘স্টার নাইট’ প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। মাছরাঙা টেলিভিশনে ঈদের দিন রাত ৮টায় প্রচার হবে অনুষ্ঠানটি।


সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)