জিপি-ম্যাইক্রোম্যাক্সের ৯৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের ফোন

Mobile Phone Offer August 13, 2018 1,978
জিপি-ম্যাইক্রোম্যাক্সের ৯৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের ফোন

আজ থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড স্মার্টফোন ম্যাইক্রোম্যাক্স বি৫ প্রো। ৩ জিবি র‌্যামের এই ফোনের দাম ৯ হাজার ৯৯৯ টাকা। এতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সঙ্গে রয়েছে গ্রামীণফোনের আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল।


ম্যাইক্রোম্যাক্স বি৫ প্রো ফোনটি তার বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি নিয়ে ব্যবহারকারীদের জন্য হেভি-ডিউটি পারফরমেন্স নিশ্চিত করবে। স্মার্টফোনটিতে রয়েছে ইন্টেলিজেন্ট ফেস আনলক, ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম, এবং অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম। বিল্টইন মেমোরি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়িয়ে নেয়া যাবে।


ফোনটির সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা ও পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির সঙ্গে গ্রামীণফোনের সিম ব্যবহার করলে বিনামূল্যে থাকছে সাত দিন মেয়াদের ৪ জিবি ইন্টারনেট। এছাড়াও, ২৯ টাকায় ৫০ মিনিট জিপি-জিপি টকটাইম কেনার ক্ষেত্রে গ্রাহকরা বিনামূল্যে আরও ২ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।


অফারটি ৬ মাসে সর্বোচ্চ ১২ বার নেয়া যাবে এবং ডাটা ও ভয়েসের ব্যবহারের মেয়াদ থাকবে ৭ দিন। ফোনটি দেশব্যাপী গ্রামীণফোনের সকল সেলস চ্যানেলে ফোনটি পাওয়া যাচ্ছে।