বিতর্কে শহিদের স্ত্রী মীরা

বিবিধ বিনোদন 11th Aug 18 at 1:41pm 805
Googleplus Pint
বিতর্কে শহিদের স্ত্রী মীরা

অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, বলিউডে আসতে পারেন নায়ক শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। সেই গুঞ্জন কবে সত্যি হবে জানে না বলিপাড়া। তার আগে একটি বিজ্ঞাপন দিয়ে আত্মপ্রকাশ করেছেন মীরা। কিন্তু ক্যারিয়ারের প্রথম কাজটি করতে গিয়েই তিনি বিতর্কে জড়িয়ে পড়েছেন।


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম বিজ্ঞাপনের ভিডিওটি শেয়ার করেন মীরা রাজপুত। তার পর থেকেই সমালোচনার মুখে তিনি। একটি নামি সংস্থার অ্যান্টি এজিং ক্রিমের বিজ্ঞাপনে মীরাকে দেখা গেছে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে।


সন্তানের জন্মের পর কীভাবে একজন রাত জাগা ও নতুন মায়ের দায়িত্ব তার ত্বকের উপরে প্রভাব ফেলেছিল এবং তার থেকে তিনি কীভাবে বেরিয়ে এসেছিলেন, শেয়ার করা ভিডিওতে তারই গল্প শুনিয়েছেন মীরা।


কিন্তু দর্শকরা তার এই বিজ্ঞাপনটি ভালো চোখে দেখেননি। তাদের বক্তব্য, মাত্র ২৩ বছর বয়সে কীভাবে মীরা অ্যান্টি এজিং ক্রিম ব্যবহার করতে পারেন। এ বয়সে তো এ ধরণের ক্রিমের প্রয়োজন পড়ে না।


কেউ কেউ কটাক্ষ করে বলেছেন, ২৩ বছর বয়সেই যদি অ্যান্টি এজিং ক্রিমের প্রয়োজন পড়ে, তবে ৪০ বছর বয়সে মীরা কী করবেন। তাদের অভিযোগ, শুধুমাত্র পাবলিসিটির জন্যই শহিদ কাপুরের স্ত্রী এ ধরণের বিজ্ঞাপন করেছেন।


ঢাকাটাইমস/৯ আগস্ট/এএইচ

Googleplus Pint
BDup24.Com
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)