ব্যক্তিগত বিমানে সালমান-লুলিয়া

বিবিধ বিনোদন 8th Aug 18 at 8:43pm 532
Googleplus Pint
ব্যক্তিগত বিমানে সালমান-লুলিয়া

ভারতের মুম্বাইয়ের বিমানবন্দরে সালমান খান ও রোমানিয়ান মডেল লুলিয়াকে একসঙ্গে দেখা গেল। দিল্লি থেকে মুম্বাইয়ে আসা এক ব্যক্তিগত বিমান থেকে নামার পর পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা।


সম্প্রতি সালমান খান ফিল্মস প্রযোজিত ‘লাভরাত্রি’ সিনেমার ট্রেলার নিয়ে অনুষ্ঠান হয় মুম্বাইয়ে। এতে অভিনয় করেছেন আয়ুশ শর্মা ও নবাগত নায়িকা ওয়ারিনা হুসেইন। দিল্লিতে এ ছবির প্রচারে অংশ নিয়েছেন সালমান। আগামী ৫ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা।


সোমবার রাতে সালমান ও লুলিয়াকে বিমানবন্দরে দেখা যায়। সালমান প্রথমে বের হন এবং তাঁকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করেন লুলিয়া। দুজনের পোশাকের রং ছিল কালো। সালমান খান কালো টিশার্ট ও লুলিয়াকে স্লিভলেস পোশাকে দেখা যায়।


গত মাসে লুলিয়া তাঁর ৩৮তম জন্মদিন পালন করেন মুম্বাইয়ে।ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যায়, ওই জন্মদিনের অনুষ্ঠানে বলিউড তারকা সোনাক্ষী সিনহা, জহির ইকবাল ও সালমানের বিশ্বস্ত নিরাপত্তারক্ষী শেরা ছিলেন। তবে সালমান খানকে দেখা যায়নি।


সালমান-লুলিয়ার বাগদান সম্পন্ন হয়ে গেছে। এমনকি তাঁরা খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন- এমন খবর শোনা যায় মাঝে। কিন্তু সে খবর সত্যি হয়নি। এরপর আবার গুঞ্জন ওঠে, প্রেমিক সালমান খানের কাছ থেকে না কি দূরে সরে থাকছেন লুলিয়া। তাই সালমানের সঙ্গে ‘দাবাং ট্যুর’-এ যাননি তিনি।


চলতি বছরের শুরুতে, বিগ বস প্রতিযোগী ইলি আব্রাম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেন, যেখানে তাঁর সঙ্গে সালমান ও লুলিয়াকে এক ফ্রেমে দেখা যায়। ওই ছবিতে তিনজনকেই খুব হাসিখুশি ও ইলিকে সালমানের বাহুবন্ধনে দেখা যায়। শেয়ারের পরই ছবিটি ভাইরাল হয়ে যায়। পরে ছবিটি সরিয়ে ফেলেন ইলি। -কালের কন্ঠ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)