মেসির সঙ্গে ম্যানসিটির গোপন যোগাযোগ!

ফুটবল দুনিয়া 20th Jul 18 at 8:08pm 476
Googleplus Pint
মেসির সঙ্গে ম্যানসিটির গোপন যোগাযোগ!

ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনার হয়েই খেলছেন লিওনেল মেসি। অনেক ক্লাব তাঁকে নিতে চাইলেও তা ধোপে টিকেনি। তবে এবার মনে হয় বার্সা ছাড়তে পারেন মেসি। কারণ স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, মেসিকে দলে নিতে তাঁর সঙ্গে গোপনে যোগাযোগ করছে ম্যানচেস্টার সিটি!

সদ্যই স্প্যানিশ লা লিগা ছেড়ে ইতালিয়ান সিরি আ’তে নাম লিখিয়েছেন মেসির চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো। তাঁর মধ্যে এই খবর সত্যিই চমকে দেওয়ার মতো।

বার্সেলোনার সাবেক কোচ ও বর্তমানে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। আর মেসির সঙ্গে গার্দিওলার সম্পর্ক কেমন তা আর বলে দিতে হবে না। এই গার্দিওলার কোচিংয়েই নিজেকে বিশ্বসেরা প্রমাণ করেন মেসি।

আর এই সুযোগটাকেই কাজে লাগাতে যায় ম্যানসিটি। তাছাড়া গত মৌসুমে লিগ শিরোপা জিতলেও চ্যাম্পিয়নস লিগ জিততে পারেনি গার্দিওলার দল। তাই আসন্ন মৌসুমে সম্ভাব্য সকল শিরোপাই জিততে চায় তারা।

এ কারণেই দলকে শক্তিশালী করতে মেসিকে চায় তারা। আর এ জন্য ৮০০ মিলিয়ন ইউরো পর্যন্ত বিড করতে রাজি ম্যানসিটি কতৃপক্ষ। আর ইতিমধ্যেই তারা মেসির খুব কাছের লোকজনের সঙ্গে আলাপ-আলোচনা শুরু করে দিয়েছে।

মেসির বাবা জর্জ হোরেসিওর সঙ্গে ম্যানচেস্টার সিটির পরিচালকের বৈঠকও অনুষ্ঠিত হয়েছে, এমন খবরও জানিয়েছে কয়েকটি স্প্যানিশ গণমাধ্যম!

এদিকে, ২০২০-২১ মৌসুম পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ আছেন মেসি। সেই চুক্তিতে ৩২ বছর বয়সী মেসির বাইআউট ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো। -বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)