স্কুলের শৌচালয়ে শিক্ষকের ধর্ষণের শিকার ৩য় শ্রেণীর ছাত্রী

আন্তর্জাতিক 18th Jul 18 at 10:19am 490
Googleplus Pint
স্কুলের শৌচালয়ে শিক্ষকের ধর্ষণের শিকার ৩য় শ্রেণীর ছাত্রী
স্কুলের শৌচালয়ে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক সরকারি স্কুলের শিক্ষককে। ভারতের হরিয়ানার হিসারে এই ঘটনা ঘটেছে। গত শুক্রবার শিশুটি স্কুলের শৌচালয়ে গেলে তাকে ধর্ষণ করে জুনিয়র বেসিক ট্রেনিং এর এক শিক্ষক।

অভিযুক্ত সেই শিক্ষককে বরখাস্ত করেছে স্কুল। পুলিস অভিযুক্তকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। রবিবার রাতে শিশুটির মেডিকেল পরীক্ষার পর পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, সেই শিক্ষক ঘটনার কথা বাইরে জানালে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেয়। ঘটনার পর বাড়ি ফিরে শিশুটি ভয়ে কাউকে কিছু বলতে পারেনি। গত রবিবার মেয়েটিকে গোসল করাতে গিয়ে পরিবারের লোকরা বুঝতে পারেন তার কিছু একটা হয়েছে। মেয়েটিকে জিজ্ঞাসা করলে তখন সে সবকিছু খুলে বলে।

ধর্ষিতার পরিবার প্রথমে বিচারের জন্য গোটা বিষয়টি স্থানীয় পঞ্চায়েতে জানায়। কিন্তু তাতে কাজ না হওয়ায় গ্রামবাসীরা পুলিশে খবর দেন। এই খবর পাওয়ার পর জেলার শিক্ষাসচিব স্কুলটি পরিদর্শনে যান।

এক সিনিয়র শিক্ষক ছাড়া বাকি ৬ পুরুষ শিক্ষককে অন্যত্র বদলি করে দেন। তাদের বদলে প্রাইমারি ও সেকেন্ডারি বিভাগে শিক্ষিকা নিয়োগ করা হয়েছে। ‌-বিডি প্রতিদিন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)