নওয়াজের সঙ্গে ঈশিকার যৌন দৃশ্য ভাইরাল

বিবিধ বিনোদন 18th Jul 18 at 10:16am 742
Googleplus Pint
নওয়াজের সঙ্গে ঈশিকার যৌন দৃশ্য ভাইরাল

টালিউড অভিনেত্রী ঈশিকা দে। বাড়ি কলকাতার হাওড়ায়। ইতোমধ্যে তেরটি বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে এবার লাইম লাইটে এলেন নেটফ্লিক্সের শো ‘সেক্রেড গেমস’এর মাধ্যমে।

নওয়াজুদ্দীন সিদ্দিকী সঙ্গে যৌন দৃশ্যের ভিডিও তাকে এবার সামনে এনেছে। ‘চৌকাঠ’, ‘ঈগলের চোখ’, ‘প্রলয়’ ও ‘ক্রাইম’ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। হলিউডি ছবি ‘সোল্ড’ এ কাজ করলেও পরিচিতি পেলো ‘সেক্রেড গেমস’ এর মাধ্যমে।

বলিউডের নামকরা কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার টিমকে নিজেই অডিশন দেয়ার জন্য ফোন করেছিলেন ঈশিকা। অডিশনে চান্স পাওয়ার পর প্রথমে পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কারণে তিনি নিজেই ‘সেক্রেড গেমস’-এর সুযোগ বাতিল করে দেন। পরে আবারো ডাক আসে। পরিচালক অনুরাগ কাশ্যপ বারবার জানতে চেয়েছিলেন, নগ্ন দৃশ্যে অভিনয়ে কোন সমস্যা হবে না তো? খুব আত্নবিশ্বাস নিয়ে ঈশিকা বলেছিলেন, আমি এ ধরনের কাজ করেছি। আমার কোন সমস্যা নেই।

ঈশিকা-নওয়াজের যৌন দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল ঝড়। ঈশিকার কথায়, সত্যি কথা বলতে কি, এটা নিয়ে বাবার সঙ্গে এখনও পর্যন্ত আমার কোন কথা হয়নি। বাবা জানতও না। হইচই হওয়ার পর হয়তো জেনেছে। বুঝতেই পারছেন, কিছু গোঁড়ামি তো রয়েছে। আর মা ভাবছে, সবাই এবার ছি ছি করবে। কী হবে এবার? যদিও মা সাপোর্টিভ। ফলে আমার পাড়াও হয়তো এমনটাই ভাবছে। তবে আমি সততা নিয়ে কাজ করি। তাই আমি এটা নিয়ে ভাবছি না।

মানবকণ্ঠ/এএএম

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)