বলিউডের প্রথম সারির কয়েকজন অভিনেত্রীর অর্থ-সম্পদের হিসাব

বিবিধ বিনোদন 17th Jul 18 at 6:46pm 435
Googleplus Pint
বলিউডের প্রথম সারির কয়েকজন অভিনেত্রীর অর্থ-সম্পদের হিসাব

বলিউডে অনেক অভিনেতারই বিলাসবহুল বাড়ি রয়েছে। কেউ আবার বুনো পরিবেশে গড়ে তুলেছেন খামার বাড়ি। ইদানিং বাড়ি কেনার প্রবণতা অভিনেত্রীদের মধ্যেও দেখা যায়। এইতো সেদিন, টুইটারে কঙ্গনা রণৌত তাঁর সদ্য কেনা বাংলো বাড়ির কিছু ছবি পোস্ট করেছন।

ওই বাড়ির দাম নাকি প্রায় ৫০ কোটি। প্রিয়াঙ্কা চোপড়াও সম্প্রতি মুম্বাইয়ে ১০০ কোটি এবং নিউ ইয়র্কে ২০০ কোটি রুপি মুল্যের বিলাসবহুল বাড়ি কিনেছেন। ভক্তদের প্রশ্ন, কত টাকার মালিক হলে এমন বিলাসবহুল জীবন যাপন করা যায়?

ভারতের বেশকিছু সংবাদমাধ্যম ভক্তদের এই প্রশ্নের জবাব দিয়েছে। সেখানে প্রকাশিত হয়েছে বলিউডের প্রথম সারির কয়েকজন অভিনেত্রীর অর্থ-সম্পদের হিসাব। চলুন দেখে নেই:

দীপিকা পাড়ুকোন

বলিউডের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন দীপিকা পাড়ুকোন। বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিকও নেন তিনি। তাঁর জন্য ছবি প্রতি ১০ থেকে ১২ কোটি ভারতীয় রুপি গুনতে হয় প্রযোজকদের। দীপিকার মোট সম্পদের পরিমাণ ৬০ মিলিয়ন মার্কিন ডলার।

কঙ্গনা রনৌত

নিজের পছন্দমত ছবিতে কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন কঙ্গনা। অভিনয় দক্ষতা আর সাহসী ব্যাক্তিত্বের জন্য বলিউডে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। তাঁর সম্পদের পরিমাণ ১৫ মিলিয়ন ডলার।

কারিনা কাপুর খান

অভিনয়ের দিক থেকে বলিউডের সেরা অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই থাকবেন কারিনা। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। গড়েছেন অঢেল সম্পদও, যার মুল্য ৬০ মিলিয়ন ডলার।

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের পাশাপাশি হলিউডে নিয়মিত কাজ করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন প্রিয়াঙ্কা। আন্তর্জাতিক তারকা হয়ে ওঠা প্রিয়াঙ্কা মোট ৪০ মিলিয়ন ডলারের মালিক।

বিদ্যা বালান

মেধাবী এই অভিনেত্রী, ভিন্নধর্মী ও সাহসী চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে দর্শক মনে ঠাঁই করে নিয়েছেন। মোট ২৭ মিলিয়ন ডলার সম্পদ রয়েছে বিদ্যার।

ক্যাটরিনা কাইফ

তাঁর অভিনয় কেউ পছন্দ করুক বা না করুক, বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে তিনিও একজন। ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত এই অভিনেত্রীর সম্পদের মুল্য ৫৭ মিলিয়ন ডলার।

আনুশকা শর্মা

বলিউডের প্রতিশ্রুতিময় সমসাময়িক নায়িকাদের মধ্যে তিনি অন্যতম একজন। ২৭ মিলিয়ন ডলার মুল্যের সম্পদ রয়েছে আনুশকার।

সোনাক্ষি সিনহা

‘নূর’ খ্যাত এই অভিনেত্রীর সম্পদের মুল্য ২০ মিলিয়ন ডলার।

সোনম কাপুর

ক্যারিয়ারে খুব বেশী ছবি না করলেও তাঁর ছবি ইতিমধ্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছে। ছবি প্রতি তাঁর পারিশ্রমিকও ঊর্ধে। সোনমের সম্পদের মোট মুল্য ১০ মিলিয়ন মার্কিন ডলার।

ঐশ্বরিয়া রাই বচ্চন

তাঁর আবেদন এখনো ফুরায়নি। ছবিতে তাঁর উপস্থিতি মানেই রমরমা ব্যবসা। সাবেক এই বিশ্ব সুন্দরীর সম্পদের মুল্য ৩৫ মিলিয়ন ডলার।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)