১৪৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের শাওমি ফোন

মোবাইল ফোন রিভিউ 17th Jul 18 at 6:41pm 849
Googleplus Pint
১৪৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের শাওমি ফোন
দেশের বাজারে মাত্র ১৪ হাজার ৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের ফোন আনলো চীনের রাইজিং স্টার শাওমি। ফোনটির মডেল রেডমি এস টু।

এই ফোনটি ৪ জিবি র‌্যাম ভার্সনেও পাওয়া যাচ্ছে। দাম ১৭ হাজার ৯৯৯ টাকা। ৩ জিবি র‌্যাম ভার্সনের ফোনে রয়েছে ৩২ জিবি রম। ৪ জিবি র‌্যাম ভার্সনের মেমোরি ৬৪ জিবি রম।

আজ রাজধানীর একটি হোটেলে রেডমি এস টু অবমুক্ত করেন শাওমির ভাইস প্রেসিডেন্ট এবং শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মানু জেইন। এসময় শাওমির বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠান সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা।

রেডমি এস টু ফোনটিতে আছে ৫.৯৯ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ মডেলের চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটির মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

ফোনটিতে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনের প্রাইমারি ক্যামেরাটি ১২ মেগাপিক্সেল। সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। আর রয়েছে সেলফি তোলার জন্য একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

কানেকটিভিটির জন্য আছে ফোরজি এলটিই, ব্লুটুথ ৪.২, জিপিএস এবং ট্রিপল সিম স্লট। ব্যাকআপের জন্য ফোনটিতে ৩০৮০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ফোনটি অ্যানড্রয়েড অরিও ৮.১ অপারেটিং সিস্টেম চালিত।

২৬ জুলাই থেকে দারাজ ডটকম ডটবিডিতে ফোনটি পাওয়া যাবে। শিগগিরই এটি অফলাইনেও পাওয়া যাবে। ফোনটিতে এক বছরের ওয়্যারেন্টি রয়েছে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)