টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ জুলাই, ২০১৮

টিভির সময়সূচী 16th Jul 18 at 9:34am 150
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ জুলাই, ২০১৮

বিয়ের প্রস্তাব : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজ্জাক, সুচরিতা, খলিল। পরিচালক এফ আই মানিক।

দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বড়লোক রায়হান চৌধুরীর মেয়ে আসমা ভালোবেসে বিয়ে করে গরিব মঈনউদ্দিনকে। এই বিয়ে মেনে নেয় না রায়হান চৌধুরী। মেয়েকে মঈনউদ্দিনের কাছ থেকে আলাদা করে ফেলে। আসমা চলে আসে বাবার বাড়ি। আসমার নবজাত সন্তান বাঁধন বড় হয় বাবার কাছে। একদিন রায়হান চৌধুরীকে গুণ্ডাদের হাত থেকে রক্ষা করে বাঁধন। রায়হান চৌধুরীর নাতনি নূপুরের সঙ্গে প্রেম হয় তার।

প্রতিদ্বন্দ্বী :অভিনয়ে রঞ্জিত মল্লিক, রজতাভ দত্ত।

পরিচালক অনুপ সেনগুপ্ত। সকাল ১১টা ২০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে কলকাতায় আসে দিব্যেন্দু। স্বপ্ন সত্যও হয়, দ্রুতই শহরের অন্যতম প্রভাবশালী ব্যক্তিত্বে পরিণত হয় সে। কিন্তু হঠাৎই জড়িয়ে পড়ে এক রাজনৈতিক যড়যন্ত্রে।

দৌড় : অভিনয়ে সঞ্জয় দত্ত, ঊর্মিলা মাতণ্ডকর, পরেশ রাওয়াল। পরিচালক রামগোপাল ভার্মা। রাত ১১টা, মুভিজ ওকে।

গল্পসূত্র : ছোটখাটো চুরি করে বেড়ায় নন্দু। গ্যাংস্টার পিংকির কাছে একটি বাক্স পৌঁছে দেওয়ার জন্য তাকে ভাড়া করা হয়। বাক্সে সোনা আছে ভেবে আরো বেশি পয়সা চেয়ে বসে নন্দু। তার সঙ্গে এসে জুড়ে বসে ক্যাবারে নর্তকী ভবানী। তাদের পিছু নেয় পিংকি ও পুলিশ।

রিডিক : অভিনয়ে ভিন ডিজেল, ম্যাট নেবল। পরিচালক ডেভিড টুয়ি। রাত ১১টা, ডাব্লিউবি।

গল্পসূত্র : বিপত্সংকুল এক গ্রহে মৃত্যুর মুখে ফেলে যাওয়া হয় রিডিককে। বাঁচতে হলে ভিনগ্রহবাসীদের সঙ্গে লড়াইয়ে জিততে হবে তাকে। এর একটাই উপায়, নিকটস্থ মহাকাশযানে জরুরি সংকেত পাঠানো। কাজটা করতে হবে গ্রহে ভয়ানক ঝড় শুরু হওয়ার আগেই।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)