আলিয়াকে যে প্রস্তাব দিয়েছিলেন রণবীর

বিবিধ বিনোদন 15th Jul 18 at 1:12pm 369
Googleplus Pint
আলিয়াকে যে প্রস্তাব দিয়েছিলেন রণবীর

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে এখন উত্তাল বলিউড। কদিন আগে আলিয়ার বাড়িতে হাজির হয়েছিলেন রণবীর। এ সময় তিনি আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গেও আলাপ করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কেউ কেউ বলছিলেন আলিয়াকে বিয়ের প্রস্তাব দিতেই তাদের বাড়ি গিয়েছিলেন রণবীর। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

সম্প্রতি, রণবীরের বেশ প্রশংসা করেছেন আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাট। আলিয়া - রণবীরের সম্পর্কটা বেশ জমে উঠেছে। এখন শুধুই ‘ রালিয়া ’-এর বিয়ের খবর শোনার অপেক্ষা করছে বলিউড। আলিয়ার প্রতি রণবীরের ভালো লাগাটা বহুদিনের !

রণবীর-আলিয়ার সম্পর্ক অফিসিয়ালি ঘোষণার আগে থেকেই রণবীর যে আলিয়ার বিষয়ে বেশ যত্নশীল ছিলেন তা সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও থেকেই বোঝা যাচ্ছে। ভিডিওটি ২০১৭ সালের নভেম্বর মাসের। যেখানে রণবীর ও আলিয়া দুজনে একটি মরণোত্তর অঙ্গদান নিয়ে হওয়া অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

‘ বলিউড ফান৩৬০ ’ র ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট হওয়া ভিডিওতে দেখা যায় অনুষ্ঠানের শেষে প্রকাশ্যেই নিজের গাড়িতে আলিয়াকে তার বাড়ি পৌঁছে দেয়ার প্রস্তাব দেন রণবীর।

আলিয়াও কোনও দ্বিধা না করেই রণবীরের প্রস্তাবে রাজি হয়ে যান। রণবীর ও আলিয়া দুজনেই এই মুহূর্তে বুলগেরিয়াতে রয়েছেন। সেখানে অয়ন মুখার্জির ‘ ব্রহ্মাস্ত্র ’ ছবির শুটিং করছেন তারা। -আরটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)