ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে ফাটল!

বিবিধ বিনোদন 24th Jun 18 at 2:17pm 403
Googleplus Pint
ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে ফাটল!
ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের বন্ধুত্বের কথা সবারই জানা আছে। ক’দিন আগেও ক্যাটরিনা আর আলিয়া ছিলেন একে অপরের জিমসঙ্গী। শরীরচর্চা কেন্দ্রে নিত্যদিন একসঙ্গে ঘাম ঝরাতেন তারা। বন্ধুরা প্রায়ই বলতেন, তাদের মধ্যে পারস্পরিক আস্থা চোখে পড়ার মতো।

আলিয়া ছাড়া বলিউডের অন্য কোনও অভিনেত্রীর সঙ্গে এতটা নিবিড় বন্ধুত্ব গড়ে ওঠেনি ক্যাটের। নির্মাতা মহেশ ভাটের মেয়েকে ফিটনেস ও খাবারের বিষয়ে অনেক পরামর্শ দিয়েছেন তিনি। ফুরসত পেলেই আড্ডায় মেতে থাকতেন তারা।

কিন্তু সেই সম্পর্কের মাঝে ফাটল সৃষ্টি হয়েছে। বাধা হয়ে দাঁড়িয়েছেন রণবীর কাপুর। কারণ একটাই। আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন। এই গুঞ্জনের কারণে দুই অভিনেত্রীর মধ্যে সৃষ্টি হয়েছে দূরত্ব।

ক্যাটরিনার সঙ্গে রণবীরের প্রেমের ইতিহাস সবারই জানা। সেই কারণে ঋষি কাপুরের ছেলের সঙ্গে আলিয়ার সম্পর্কে জড়ানোর বিষয়টি মেনে নিতে পারছেন না ক্যাটরিনা। এই ঘটনা তার মনেও প্রভাব ফেলেছে।

গত মার্চে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে একসঙ্গে অংশ নেন রণবীর ও আলিয়া। তখনই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এরপর থেকে শুটিং ফ্লোরসহ বিভিন্ন স্থানে পাশাপাশি দেখা গেছে দু’জনকে। -একুশে টিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)