মেয়েরা বয়স্ক পুরুষদের প্রেমে পড়ে যে ৫ কারণে

লাইফ স্টাইল 11th Jun 18 at 3:35pm 975
Googleplus Pint
মেয়েরা বয়স্ক পুরুষদের প্রেমে পড়ে যে ৫ কারণে
সম্প্রতি দেখা যাচ্ছে, কম বয়সী মেয়েরা বয়স্ক পুরুষদের প্রেমে পড়ে যায়। অবশ্য এটা অস্বাভাবিক কিছু নয়। বয়স্ক পুরুষদের মধ্যে শারীরিক ও চারিত্রিক বিভিন্ন আকর্ষনীয় বৈশিষ্ট পাওয়া যায়। আর এ সৌন্দর্যে তাদেরকে বেশ স্মার্ট লাগে।

ম্যাচিওরিটি

বয়স্ক পুরুষদের মধ্যে যথেষ্ট ম্যাচিওরিটি থাকে, আকর্ষণের জন্য এটাই সবচেয়ে বড় কারণ। অল্প বয়সের ছেলেদের ম্যাচিওরিটি বিষয়টি তেমন একটা থাকে না। এ কারণে তাদের সঙ্গে সম্পর্ক তেমন জমে উঠে না। কিন্তু প্রাপ্ত বয়স্ক পুরুষের মধ্যে সেটার অভাব থাকে না।

বাস্তবসম্মত

বয়স্কদের প্রেম একেবারে অন্যরকম, অনেক বেশি বাস্তবসম্মত। ফলে সম্পর্কও টিকে থাকে। তারা যা প্রকাশ করে সবই বাস্তববাদী। সর্বদা বাস্তবতা মেনে চলে। তাই নেতিবাচক দিক এড়িয়ে চলতে পারে। সে কারনে মেয়েরা তাদের প্রতি দুর্বল থাকে।

সঠিক সিদ্ধান্ত

বয়স্ক পুরুষরা সঠিক সিদ্ধান্ত সহজেই নিতে পারে, যা অপ্রাপ্ত বয়স্ক ছেলেরা পারে না। বয়স্ক পুরুষরা সব বিষয়ে বুঝে শুনে তারপর সিদ্ধান্ত নিতে পারেন। যে সিদ্ধান্তে ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে না। আর সিদ্ধান্তটাও তেমনি যুক্তিবাদি।

যে কোন পরিবেশে মানিয়ে নিতে পারে

বয়স্ক পুরুষ যে কোন পরিবেশে নিজেকে মানিয়ে নেওয়া ক্ষমতা রাখে। যা মেয়েরা খুবই পছন্দ করে। মেয়েরা চায় তার সঙ্গীকে নিয়ে যে পরিবেশেই যাক না কেন তা বিরক্তবোধ না করে।

পূর্ণ আত্মবিশ্বাস থাকে

এই ধরনের পুরুষদের প্রতি পূর্ণ আত্মবিশ্বাস থাকে। তারা সম্পর্ক জড়ালে কিংবা বিয়ে করলে আর ছেড়ে যাওয়ার সম্ভাবনা থাকে না। কারণ তারা নিজেরাই চান তাদের পর্যাপ্ত বয়স হয়ে গেছে সুতরাং একাধিক প্রেম নয়, একাধিক বিয়ে নয়।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)