ফুলশয্যার রাতে নববধূর মনে তাড়া করে ৬ ভীতি

লাইফ স্টাইল 7th Jun 18 at 3:55pm 971
Googleplus Pint
ফুলশয্যার রাতে নববধূর মনে তাড়া করে ৬ ভীতি
একজন অর্ধচেনা বা সম্পূর্ণ অচেনা একজন মানুষের সঙ্গে কাটাতে হয় বিয়ের প্রথম রাত৷ এ ফুলশয্যার রাত নিয়ে পুরুষের মাঝে যেমন কাজ করে প্রবল উত্তেজনা, নারীর মাঝে কাজ করে ঠিক তেমনি ভয়। চলুন জেনে নেওয়া যাক সেই সপ্ত ভীতির কথা৷

• চারদিকে নতুন মানুষ

শ্বশুরবাড়িতে প্রায় সবাই নতুন। সবার সঙ্গে সম্পর্ক তৈরি করার পালা শুরু হয়ে যায় বিয়ের প্রথম রাত থেকেই। আর তাই বিয়ের রাতে শ্বশুরবাড়ির প্রায় সবকিছু নিয়েই ভাবতে থাকেন মেয়েরা।

• যৌন মিলনের ভয়

বিয়ের সঙ্গে জড়িয়ে আছে যৌন সম্পর্কের বিষয়টা। সাধারণত বিয়ের আগে মেয়েরা ভার্জিনই থাকেন। ফলে নিজের জীবনের প্রথম যৌন মিলনের ব্যাপারটি নিয়ে শঙ্কা হওয়াটাই স্বাভাবিক।

• জন্মনিয়ন্ত্রণ

কোনও নারীই চান না বিয়ের প্রথম রাতেই গর্ভবতী হয়ে যেতে। কিন্তু প্রথম রাতেই বরের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা অস্বস্তিকর। তাই বলাই বাহুল্য নার্ভাস হয়ে পড়েন নারীরা বিষয়টি নিয়ে।

• আরেকজন মানুষের সঙ্গে নিরিবিলি জীবন

একই কামরায় দু’জনে নিরিবিলি জীবন-যাপন করতে হবে৷ একসঙ্গে কাটাবেন জীবনের বাকি রাতগুলো। কী হবে, কেমন হবে ইত্যাদি নিয়ে সব নারীই অনেক কিছু চিন্তা করে ফেলেন।

• কেমন দেখাচ্ছে আমাকে

প্রত্যেক নারীই চান বিয়ের প্রথম রাতে তাকে অপ্সরার মত দেখতে লাগুক। আর তাই বরের চোখে ভালো লাগছে কি-না এ বিষয় নিয়ে শঙ্কায় ভোগেন প্রায় সব নারী।

• পরের দিন সকালটা নিয়ে ভাবনা

নতুন একটি মানুষের সঙ্গে শুরু হবে পরের দিনটি। লজ্জা, জড়তা, অস্বস্তি সবকিছু মিলিয়ে একটি নতুন জীবনের যাত্রা। তাই পরের দিন সকাল নিয়ে ভাবেন প্রায় সব নারী। কোন কাজটি কীভাবে করবেন এগুলো নিয়ে দুশ্চিন্তায় ভোগেন তারা।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)