টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ মে, ২০১৮

টিভির সময়সূচী 5th Jun 18 at 3:22am 323
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ মে, ২০১৮

জীবন সংসার : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, ববিতা, ফারুক, গোলাম মোস্তফা। পরিচালক জাকির হোসেন রাজু।

দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : সাগরকে ভালোবাসে শেফা। বিয়ের জন্য চাপ দেয় সাগরকে। কিন্তু চাকরি পাওয়ার আগে বিয়ে করতে রাজি নয় সাগর। অনেক কষ্টে একটা চাকরি মেলে। জানা যায়, চাকরিদাতা শেফার বাবা। এমন পাত্রকে মেনে নেয় না শেফার বাবা। সাগরের হাত ধরে বাসা থেকে বেরিয়ে আসে শেফা। বিয়ে করে।তাদের সংসারে অশান্তি বাধাতে উঠেপড়ে লাগে শেফার বাবা।

পাতালঘর : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, জয় সেনগুপ্ত। পরিচালক অভিজিৎ চৌধুরী। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : নিশ্চিন্তপুর গ্রামের বিজ্ঞানী অঘোর সেন। তার আবিষ্কৃত ঘুম-পাড়ানি যন্ত্র চুরি করতে আসে ভিনগ্রহবাসী ভিক। কৌশলে তাকেই ঘুম পাড়িয়ে দেয় অঘোর। এরপর কেটে গেছে দেড় শ বছর। সেই অঘোর সেনও বেঁচে নেই। সবাই ভুলে যায় ঘুম-পাড়ানি যন্ত্রটির কথা। কিন্তু অঘোরের ডায়েরি পড়ে সেটা সম্পর্কে জানতে পারে ভূতনাথ নন্দী। সেটা খুঁঁজে বের করতে চায় সে। শুধু সে-ই নয়, একদল গুণ্ডাও চায় এটা লুট করতে। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের একই নামের উপন্যাস অবলম্বনে।

পড়োশন : অভিনয়ে সুনীল দত্ত, সায়রা বানু, কিশোর কুমার। পরিচালক জ্যোতি স্বরূপ। সকাল ৯টা ৫৪ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : গ্রামের এক সাধারণ যুবক পাশের বাড়িতে সদ্য আসা তরুণীর প্রেমে পড়ে। কিভাবে বলবে ভালোবাসার কথা? সাহায্য নেয় থিয়েটার করা বন্ধুদের। তাদের সাহায্যে গান দিয়েই তরুণীর হৃদয় জয় করতে মাঠে নামে। বাংলা ছবি ‘পাশের বাড়ি’র অফিশিয়াল রিমেক।

ভালেরিয়ান অ্যান্ড দ্য সিটি অব আ থাউজেন্ড প্লানেটস : অভিনয়ে ডেন ডেহান, কারা ডেলেভিন। পরিচালক লুক বেসোঁ। রাত ১১টা ৪৩ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : আলফায় হাজারো প্রজাতির গাছপালা ও প্রাণী শান্তিতে থাকে, নিজেদের মধ্যে একে অন্যের জ্ঞান বিনিময় করে। কিন্তু হঠাৎ এক অশুভ শক্তি হুমকি হয়ে ওঠে তাদের জন্য। মেজর ভালেরিয়ান আর লরা হাজির হয় অপশক্তির তৎপরতা রুখতে।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)