ববি দেওলকে মাদক থেকে যেভাবে ফেরালেন সালমান

বিবিধ বিনোদন 4th Jun 18 at 5:12pm 431
Googleplus Pint
ববি দেওলকে মাদক থেকে যেভাবে ফেরালেন সালমান

কাজ নেই, কি করবেন বুঝতে পারছিলেন না। ফলে ধীরে ধীরে হয়ে পড়েন মাদকে আসক্ত। ববি দেওল এক সময় পর্দা কাঁপালেও গত কয়েক বছর তার হাতে কোনো কাজ নেই। ববির ভাষায়, এমন এক সময় ছিল, যখন তার কাজ ছিল না।

প্রতিদিন নিজেকে দেখে করুনা হত আর মদ খেয়ে পড়ে থাকতেন। এভাবেই চলছিল তার জীবন। এমন সময়ে ত্রাতা হয়ে আসেন সালমান খান। রেস থ্রির প্রচারে গিয়ে নিজের জীবনে সল্লুর ভূমিকা অকপটে স্বীকার করলেন ববি।

এক সময় সোলজার ফিল্মে অভনয় করে সিলভার স্ক্রিনে ছেয়ে গিয়েছিলেন যিনি, সেই ববিই নাকি কাজ পাচ্ছিলেন না। এতটাই করুণ অবস্থা হয়েছিল তার যে মাদকাসক্ত হয়ে পড়েছিলেন।

এর মধ্যে শ্রেয়াস তালপাড়ে একদিন পোস্টার বয়েজের ক্রিপ্ট নিয়ে তার কাছে আসেন। সেটায় অভিনয় করলেও বক্স অফিসে তেমন সাফল্যের মুখ দেখেনি ছবিটি। আবসাদ আরও গভীর হতে শুরু করে। তখন সালমানের সঙ্গে দেখা।

সেলিব্রিটি ক্রিকেট লিগ খেলার সময় সালমানের সঙ্গে বন্ধুত্ব হয় ববির। একদিন হঠাৎ সালমান তাকে বলেন,দেখ, যখন আমার ক্যারিয়ার ছিল না তখন আমি সঞ্জয় দত্ত ও তোর ভাইয়ের (সানি দেওয়াল) পিঠে চড়ে বসেছিলাম।

এ সময় সল্লুকে ববি বলেন, আমাকে তোর পিঠে চাপতে দে এবার। তারপর আর পিছন ফিরে দেখতে হয়নি। একদিন সালমান ফোন করে বলেছিল, শার্ট খুলতে হবে। ববির উত্তর ছিল, আমি সবকিছু করতে রাজি।

তারপরই রেস থ্রিতে কাজ করার সুযোগ আসে। ববি জানান, সালমানের সঙ্গে কাজ করে নিজের আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন তিনি। এখন আর বাড়িতে বসে থাকেন না তিনি। প্রতিদিন কাজ পাওয়ার জন্য ছোটাছুটি করেন।

রেস থ্রি মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। এরই মধ্যে সাজিদ নাদিয়াওয়ালার হাউসফুল ফোর ছবির জন্য নিজেকে তৈরি করছেন। হাতে রয়েছে আরও কয়েকটি ছবির কাজ। সূত্র: জিনিউজ।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)