রণবীরের প্রেম নিয়ে কী বলছেন সাবেক প্রেমিকারা?

বিবিধ বিনোদন 4th Jun 18 at 1:49pm 454
Googleplus Pint
রণবীরের প্রেম নিয়ে কী বলছেন সাবেক প্রেমিকারা?

বলিউডে এখন সবচেয়ে আলোচিত বিষয় রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম। অথবা প্রেমের গুঞ্জন। তাঁরা দুজন সরাসরি এই সম্পর্কের কথা স্বীকার করছেন না, আবার অস্বীকারও করছেন না। রণবীর সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে তাঁর প্রেমের কিছুটা আভাস দিয়েছেন। নায়কের এই নতুন প্রেম নিয়ে তাঁর সাবেক প্রেমিকারা কী ভাবছেন, তা জানার আগ্রহও মানুষের কম না।

রণবীর কাপুর এর আগেও বলিউডের দুই নায়িকার সঙ্গে প্রেম করেছেন। এর মধ্যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর প্রেম সবচেয়ে বেশি চর্চিত। সেই প্রেম ভেঙে তিনি ক্যাটরিনা কাইফকে মন দেন। ক্যাটের সঙ্গে সেই প্রেম টিকেছিল চার বছর।

তবে অনেকেই বলেন, দীপিকা এখন রণবীর সিংকে তাঁর প্রেমিক বানালেও রণবীর কাপুরকে মন থেকে মুছে ফেলতে পারেননি। যদিও ঘাড়ের কাছে সাবেক এই প্রেমিকের নামে বানানো ট্যাটু মুছে ফেলেছেন। কিন্তু রণবীর আর দীপিকার বন্ধুত্ব এখনো উবে যায়নি।

রণবীরের ঘনিষ্ঠ এক সূত্র এ কথা জানায়। টাইমস অব ইন্ডিয়া পত্রিকাকে সেই সূত্র আরও জানায়, দীপিকার সঙ্গে নিজের অনেক ব্যক্তিগত বিষয় এখনো শেয়ার করেন রণবীর। এমনকি গণমাধ্যমে আলিয়ার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ করার আগে নাকি দীপিকার সঙ্গে পরামর্শ করেছেন।

দীপিকা আর আলিয়ার সম্পর্ক দারুণ। অনেক জায়গায় দীপিকা অভিনেত্রী হিসেবে আলিয়ার প্রশংসা করেছেন। নিজেকে তিনি এই নায়িকার ভক্ত বলে দাবি করেন। সাবেক প্রেমিকের সঙ্গে আলিয়ার সম্পর্ক হওয়ায় নাকি দীপিকা বেশ খুশি। মুখে যতই খুশির কথা বলুন, এই প্রেমকাহিনি আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের ওপর কোনো প্রভাব ফেলবে কি না, তা এখনই বলা যাচ্ছে না।

এদিকে রণবীরের আরেক সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দুর্বোধ্য স্ট্যাটাস দিয়েছেন। তাঁর সেই স্ট্যাটাসের মর্মার্থ হলো, ‘আমি যখন এটি নিজের চোখে দেখব, তখনই বিশ্বাস করব। অথবা যখন বিশ্বাস করতে শুরু করব, তখনই তা আমার নজরে পড়বে।’

অনেকেই মনে করছেন ক্যাটরিনার এই স্ট্যাটাস আলিয়া আর রণবীরের প্রেমের দিকে ইঙ্গিত করছে। মজার বিষয় হলো, দীপিকার মতো ক্যাটরিনাও আলিয়ার খুব কাছের একজন। তাঁরা দুজন একই জিমে শরীরচর্চা করেন। প্রায়ই তাঁদের একসঙ্গে ঘুরতে দেখা যায়।

কিন্তু রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক আর স্বাভাবিক পর্যায়ে নেই। অবস্থা অনেকটা এমন যে ব্রেকআপের পর রণবীরের নামও তিনি সহ্য করতে পারেন না। তাই প্রিয় বান্ধবীর সঙ্গে সাবেক প্রেমিকের প্রেম নিশ্চয়ই সহজে মেনে নিতে পারবেন না ক্যাট।

এদিকে সম্প্রতি রণবীরকে আলিয়ার ব্যাপারে জিজ্ঞেস করা হলে এই নায়ক বলেন, ‘বিষয়টি এখনো নতুন। আমি এত জলদি তা নিয়ে কথা বলতে চাই না। সম্পর্কটা পরিপক্ব হতে আরেকটু সময় দেওয়া প্রয়োজন। আমার কাছে একজন শিল্পী ও মানুষ হিসেবে আলিয়া অসাধারণ।

আমি যখন তাঁর কাজ দেখি, তাঁর অভিনয় দেখি, এমনকি ব্যক্তিজীবনেও সে যা যা করে, তাতে মুগ্ধ হই। সম্পর্কটা আমাদের দুজনের জন্যই নতুন। আরও কিছু সময় যাক, তারপর এ নিয়ে মন্তব্য করব।’

সূত্রঃ প্রথম আলো

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)