‘সাঞ্জু’ সিনেমায় কে কত পারিশ্রমিক নিচ্ছেন?

সিনেমা জগৎ 4th Jun 18 at 1:39pm 630
Googleplus Pint
‘সাঞ্জু’ সিনেমায় কে কত পারিশ্রমিক নিচ্ছেন?

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তার জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘সাঞ্জু’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। এতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা রণবীর কাপুর। সঞ্জয়ের চরিত্রটি ফুটিয়ে তুলতে সব রকম চেষ্টা করেছেন রণবীর। শুধু তাই নয়, সঞ্জয়ের কণ্ঠস্বরও আয়ত্ত করার চেষ্টা করেছেন ‘জাগ্গা জাসুস’ অভিনেতা।

ফক্স স্টার স্টুডিওর সঙ্গে ‘সাঞ্জু’ সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে। আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে। আলোচিত এ সিনেমাটির নিজ নিজ চরিত্র রূপায়নের জন্য সবাই অনেক পরিশ্রম করেছেন। কিন্তু এতে কে কত পারিশ্রমিক নিয়েছেন তা দর্শকদের অজানা। সিনেমাটিতে কে কত পারিশ্রমিক নিয়েছেন তা নিয়ে সাজানো হয়েছে এ প্রতিবেদন।

রণবীর কাপুর : সিনেমাটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা রণবীর কাপুর। রণবীরের জন্য প্রযোজক বিধু বিনোদ চোপড়া এবং রাজ কুমার হিরানি আয়োজনের কোনো ত্রুটি রাখেননি। সিনেমাটির জন্য কঠিন কসরত করতে হয়েছে রণবীরকে। আর এজন্য পারিশ্রমিক হিসেবে রণবীর কাপুর নাকি নিয়েছেন ২৫ কোটি রুপি।

সোনম কাপুর : টিনা মুনিম আম্বানী। সঞ্জয় দত্তের প্রথম গার্লফ্রেন্ড ছিলেন তিনি। আর এ চরিত্রটি রূপায়ন করেছেন সোনম কাপুর। এই চরিত্রের জন্য সোনম নিয়েছেন ৬ কোটি রুপি।

দিয়া মির্জা : ‘সাঞ্জু’ সিনেমার মাধ্যমে কামব্যাক করছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর এই চরিত্রটির জন্য দিয়া নিয়েছেন ৩ কোটি রুপি।

মনীষা কৈরালা : অভিনেত্রী মনীষা কৈরালা অনেক দিন পর ‘সাঞ্জু’ সিনেমার মাধ্যমে ফিরছেন। সিনেমাটিতে নার্গিস অর্থাৎ সঞ্জয় দত্তের মায়ের ভূমিকায় দেখা যাবে মনীষাকে। তার জন্য মনীষা নাকি নিয়েছেন ৩ কোটি রুপির কাছাকাছি।

পরেশ রাওয়াল : সিনেমাটিতে সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে। এই চরিত্রে অভিনয় করার জন্য নাকি তিনি নিয়েছেন ২-৩ কোটি রুপি।

কারিশমা তান্না : মাধুরী দীক্ষিতের ভূমিকায় ‘সাঞ্জু’ সিনেমায় দেখা যাবে কারিশমা তান্নাকে। সঞ্জয় দত্তের জীবনে যে কতটা জায়গাজুড়ে মাধুরী ছিলেন, তাই মূলত ফুটিয়ে তুলেছেন টেলিভিশনের জনপ্রিয় এই মুখ। প্রযোজকদের মতে ‘সাঞ্জু’ সিনেমায় ১০-১৫ মিনিটের জন্য দেখা যাবে কারিশমাকে। আর এই স্বল্প সময়ের জন্য কারিশমা তান্না নাকি ১ কোটি রুপি নিয়েছেন। -রাইজিংবিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)