টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ মে, ২০১৮

টিভির সময়সূচী 4th Jun 18 at 3:37am 322
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ মে, ২০১৮

এক বুক ভালোবাসা : অভিনয়ে ইমন, অপু বিশ্বাস, সোহেল রানা। পরিচালক ইস্পাহানী আরিফ জাহান।

দুপুর ২টা ৩২ মিনিট, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : গরিব ঘরের ছেলে রাজু ঘোড়ার গাড়ি চালায়। গ্রামে বেড়াতে আসে প্রীতি ও তার বাবা মারুফ খান। রাজুর প্রেমে পড়ে প্রীতি। মারুফ খান ডেকে পাঠায় রাজুকে, চরম অপমান করে। যদিও প্রীতিকে জানায় সে রাজি, রাজু যেন ঢাকায় গিয়ে দেখা করে তার সঙ্গে। ঢাকায় গিয়ে পদে পদে বিপদে পড়ে রাজু। মেয়ের জিদের কাছে পরাজিত হয়ে রাজুর সঙ্গে বিয়ে ঠিক করে মারুফ। কিন্তু বিয়ের দিনই রাজুকে মেরে ফেলে মারুফের লোকেরা।

চিরদিনই তুমি যে আমার ২ : অভিনয়ে অর্জুন চক্রবর্তী, উর্মিলা মোহন্ত, ঋদ্ধি সেন, খরাজ মুখার্জি। পরিচালক সৌমিক চ্যাটার্জি। সকাল ১১টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জ্যোতিকে এসিড মারার চেষ্টা করে তারই এক সহপাঠী। এসিডের শিকার হয় তাদের বাসার কাজের মেয়ে। মেয়ের এমন বিপদে ভেঙে পড়ে জ্যোতির মা। কে করতে পারে এমন কাজ? ০হঠাৎ তার মনে পড়ে রাস্তার পাশের খাবার দোকানের কর্মচারী ভানুর কথা, যে স্কুলে যাওয়ার পথে জ্যোতির দিকে প্রতিদিন ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে। পুলিশের কাছে ভানুর নামে অভিযোগ করে জ্যোতির মা।

জয় লব কুশ : অভিনয়ে এনটিআর জুনিয়র, রাশি খান্না। পরিচালক কে এস রবীন্দ্র। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : মা-বাবা হারিয়ে চাচার কাছে আশ্রয় পায় তিন ভাই—জয়, লব আর কুশ। হঠাৎ এক ঘটনায় বিচ্ছিন্ন হয়ে পড়ে তারা। বড় হয়ে তিন ভাইয়ের তিন রকম স্বপ্ন। কুশের স্বপ্ন আমেরিকায় গমন, লবের ইচ্ছা ব্যাংকের বড়কর্তা হওয়া, আর জয় জড়িয়ে পড়ে গুণ্ডামিতে। কুশের এক ঘটনায় আবার তিন ভাই কাছাকাছি আসে। তারা কি পারবে নিজেদের পরিচয় জানতে?

আ নাইটমেয়ার অন এলম স্ট্রিট : অভিনয়ে জ্যাকি আরলি হ্যালি, রুনি মারা। পরিচালক স্যামুয়েল বেয়ার। রাত ১১টা ৫৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ক্ষুব্ধ হয়ে স্কুলের শিশু নির্যাতনকারীকে মেরে ফেলা হয়। কিন্তু প্রতিশোধ নিতে মরিয়া সেই নির্যাতনকারী নিজের হত্যাকারীদের দুঃস্বপ্ন দেখিয়ে মারতে চায়।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)