দেরাদুনের উইকেট নিয়ে যা বললেন সাকিব

ক্রিকেট দুনিয়া 3rd Jun 18 at 2:56pm 432
Googleplus Pint
দেরাদুনের উইকেট নিয়ে যা বললেন সাকিব

দেরাদুনের উইকেট অনেকটাই ধীরগতির। কিন্তু উপমহাদেশে এমন উইকেট আরো আছে। সেজন্যই খুব একটা চিন্তিত নন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। বরং উইকেট যেমনই হোক, ভালো খেলার প্রত্যাশা তার। এদিকে আফগান অধিনায়ক আজগর স্টানিকজাইয়ের কণ্ঠেও একই সুর। উইকেট নিয়ে কোনো অভিযোগ নেই দুই অধিনায়কের।

ম্যাচ শুরুর আগে আফগানিস্তান ও বাংলাদেশ উইকেট, কন্ডিশন নিয়ে খুঁটিনাটি বিশ্লেষণ করছে। কেমন হতে পারে দেরাদুনের উইকেট, এমন প্রশ্ন করা হয় দুই দলের অধিনায়কের কাছে। উত্তরে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান জানান, আমরা আগেও এমন উইকেটে খেলে অভ্যস্ত।

আমাদের দেশের কন্ডিশনও এদেশের থেকে খুব বেশি ভিন্ন না। মাঝে মাঝে বৃষ্টি হয় এবং এর মধ্যেই আমাদের খেলতে হয়। স্বাভাবিকভাবেই আমরা মনে করি সবকিছু সুন্দরভাবে নিয়ন্ত্রণ করতে পারবো।' আফগান অধিনায়কের কণ্ঠেও একই রকমের সুর।

আফগানিস্তানের অধিনায়ক আজগর স্টানিকজাই জানান, 'উইকেটটা ধীরগতির হতে পারে। তবে টার্নও আছে। সে হিসেবে আমাদের স্পিনাররা ভালো সুবিধা পাবে। দু'দলেই ভালো বোলার আছে, আশা করছি দারুণ একটা ম্যাচ হবে।'

যেহেতু দেরাদুনে প্রথম আন্তর্জাতিক ম্যাচ হবে তাই এখানকার উইকেট সম্পর্কে খুব একটা জানেন না ক্রিকেটাররা। তবে প্রস্তুতি ম্যাচ খেলে ক্রিকেটারদের মূল্যায়ন, এটি হচ্ছে স্লো এবং লো উইকেট। উপমহাদেশে এমন উইকেট হতে পারে তাই দল দুটির কোনো অভিযোগ নেই। আজ দেরাদুনে প্রথম আন্তর্জাতিক ম্যাচের পর বলা যাবে কেমন হবে উইকেট।

সূত্রঃ সময় টিভি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)