সেরা সাত অ্যানড্রয়েড গেমস

গেমস রিভিউ 29th May 18 at 8:09pm 1,309
Googleplus Pint
সেরা সাত অ্যানড্রয়েড গেমস
অবসরে স্মার্টফোনে অনেকেই গেমস খেলেন। রেসিং থেকে আর্কেড সবরম গেমিং সেগমেন্টেই অ্যানড্রয়েডে রয়েছে আকর্ষনীয় সব গেম। আজ জেনে নিন গেমিং জগতে অন্যতম জনপ্রিয় সেগমেন্ট স্ট্র্যাটিজি গেম নিয়ে।

সবকটি গেম বিনামূল্যে ডাউনলোড করা যাবে প্লে স্টোর থেকে। তবে মাথায় রাখবেন গেম খেলার সময় টাকা খরচ করতে হতে পারে আপনাকে। বন্ধুদের সাথেও খেলা যাবে এই সব গেমগুলি।

Grow Empire: Rome
টাওয়ার ডিফেন্স, স্ট্র্যাটিজি মেকানিজম ও রোল প্লেইং এলিমেন্টের সংমিশ্রণ এই গেমটি। এর ফলে এই গেমটি প্লে স্টোরের অন্যতম জনপ্রিয় স্ট্র্যাটিজি গেম। এই গেমে আপনি একজন মহান নেতা সিজার। আর আপনাকে নিজের নাগরিকদের বাঁচাতে অন্য সেনাদের পরাজিত করতে হবে।

Lords Mobile
২০১৭ সালের সেরা অ্যানড্রয়েড গেমের সিরোপা জিতেছিল এই গেমটি। বিশ্বব্যাপী প্রায় ১৩০ মিলিয়ানের বেশি ইউজার এই গেমটি খেলেন। এই গেমে আপনাকে মুখোমুখি হতে হবে শক্তিশালী শক্রপক্ষের। এছাড়াও আপনি ঠিক কিরে নিতে পারবেন কোন চরিত্রটি নিয়ে আপনি খেলবেন।

Clash of Clans
এটি সম্ভবত অ্যানড্রয়েডে সমথেকে জনপ্রিয় গেম। শুরুতে আপনার নিজের গ্রাম বানাতে হবে। এরপর তৈরি করতে হবে নিজের ক্ল্যান। এরপরেই শুরু হবে যুদ্ধ। নিজের যুদ্ধনীতি ব্যাবহার কওরে জিততে হবে সেই যুদ্ধগুলি।

Iron Throne
জনপ্রিয় টিভি সিরিজ গেম অব থ্রোনস এর থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি এই গেমটি। এখানে আপনাকে নিজের ক্যাসেল তৈরি করতে হবে। এরপর বানাতে হবে নিজের সেনাবাহিনী। এরপরে বিশ্বের যেকোন খেলোয়াড়ের বড় যুদ্ধে নামতে পারেন এই গেমে। যদিও নিজের কুটনীতি ঠিক রাখা অত্যন্ত প্রয়োজনীয় এই গেমে।

Clash Royale
এটি একটি রিয়েল টাইম গেম। ক্ল্যাশ অফ ক্ল্যানের ডেভেলপাররা তৈরি করেছেন এই গেমটি। এই গেমে রয়েছে প্রিন্স, নাইট, বেবি ড্রাগন সব জনপ্রিয় চরিত্রই। এখানে আপনাকে যুদ্ধে নেতৃত্ব দিতে হবে।

Plant vs Zombies
এই গেমে নিজের প্ল্যান্ট গুলি দিয়ে জম্বিদের সাথে লড়াই করতে হবে। এর অন্য আপনাকে বড় করতে হবে প্ল্যান্টগুলিকে। এরপর এই প্ল্যান্টগুলি লড়াইয়ের জন্য প্রস্তুত হয়ে গেলে লড়াই শুরু হয়ে যাবে জম্বিদের সাথে।

Talking Tom Camp
একটু স্বাদ বদলের জন্য আপনি দেখে নিতে পারেন এই গেমটি। নিজের ওয়াটার বেলুন ও ওয়াটার গান দিয়ে তৈরি হয়ে যেতে হমে নিজের মিশনের জন্য। এরপর অ্যাটাক করতে হবে বিপক্ষকে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)