একসঙ্গে দুই জনকে বিয়ে করছেন রোনালদিনহো!

খেলাধুলার বিবিধ 25th May 18 at 11:58am 773
Googleplus Pint
একসঙ্গে দুই জনকে বিয়ে করছেন রোনালদিনহো!
বিয়ে অবশেষে করছেনই রোনালদিনহো। তাও একটা নয়, সাবেক এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন একই সঙ্গে দুজন নারীর সঙ্গে। ব্রাজিলের বেশ কিছু গণমাধ্যম জানিয়েছে আগামী আগস্ট মাসে এই দ্বৈত বিয়ের আসরে বসতে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা।

দুজনেই রোনালদিনহোর বান্ধবী হিসেবেই পরিচিত। দুই বাগদত্তার একজনের নাম প্রিশ্চিলা কোয়েলহো, আরেকজন বিয়াত্রিস সুজা। ২০১৬ সাল থেকে প্রিশ্চিলার সঙ্গে সম্পর্ক শুরু হয় রোনালদিনহোর। আর তার এক বছর পর থেকে বিয়াত্রিসের সঙ্গেও জড়িয়ে যান সাবেক প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) তারকা।

তবে এই নিয়ে দুই বাগদত্তার নেই কোনো সমস্যা। গেল বছরের ডিসেম্বর থেকে রিওতে রোনালদিনহোর বাড়িতে দুজনে থাকছেন একসাথেই। দুজনই ব্রাজিলের বেলো হরিজন শহরে বড় হয়েছেন।

এমনটাও জানা গেছে যে, প্রতি মাসে দুজন নিজেদের কেনাকাটার জন্য প্রায় দেড় হাজার ইউরো করে পান বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান মিডফিল্ডারের কাছ থেকে! এ ছাড়া দুজনকেই একই উপহারও দিয়ে থাকেন রোনালদিনহো। এই যেমন, কদিন আগে একই পারফিউম উপহার দিয়েছেন দুজনকেই!

তবে, একসঙ্গে দুই নারীকে বিয়ে করাটা একদমই পছন্দ করেননি রোনালদিনহোর বোন ডেইজি। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার প্রসঙ্গে সরাসরি ‘না’ করে দিয়েছেন তিনি।

সূত্র অনুযায়ী, চলতি বছরের জানুয়ারী মাসেই রোনালদিনহো দুই বাগদত্তাকেই জিজ্ঞেস করেছেন বিয়ের ব্যাপারে। তাদের সম্মতিক্রমে একবারের বর্ষসেরা এই ফুটবলার দুজনের আঙ্গুলে পরিয়ে দিয়েছেন ‘এংগেজমেন্ট রিং’। এখন বাকি শুধু বিয়ের আনুষ্ঠানিকতাটাই। -একুশে টিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)