দেখে নিন বলিউড তারকারা কে কার ভক্ত

বিবিধ বিনোদন 21st May 18 at 9:11am 1,794
Googleplus Pint
দেখে নিন বলিউড তারকারা কে কার ভক্ত

তারকা মানেই চারপাশে ভক্তের ছড়াছড়ি। বলিউডের অনেক তারকা রয়েছেন যাঁদের দেশ-বিদেশে প্রচুর ভক্ত রয়েছে। তাঁদের যেমন অনেক ভক্ত রয়েছে, তেমনি তাঁরা নিজেরাও কারো না কারও ভক্ত। চলুন দেখে নেই বলিউড তারকারা কে কার ভক্ত:

আয়ুষ্মান খুরানা

`ভিকি ডোনার` খ্যাত তারকা আয়ুষ্মান খুরানার কৈশোরের প্রেম ছিলেন প্রীতি জিনতা। `দিল সে`, `দিল চাহতা হ্যায়`, `চোরি চোরি চুপকে চুপকে` সিনেমায় প্রীতির টোল পড়া হাসি দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন আয়ুষ্মান। এখন তিনি নিজেই বড় তারকা। এখনো প্রীতিকে দেখলে আগের মতোই মুগ্ধ হন আয়ুষ্মান।

বিদ্যা বালান

`কিং খান` শাহরুখের অন্ধভক্ত বিদ্যা বালান। রোমান্টিক এই নায়কের সঙ্গে বিদ্যার একটি মিলও আছে। আর তা হলো তাঁরা দু’জনই ছোট পর্দা থেকে বলিউডে পা ফেলেছেন।

আলিয়া ভাট

২৩ বছর বয়সী অভিনেত্রী আলিয়া ভাটের পছন্দের অভিনেতা রণবীর কাপুর। রণবীর আর সোনম কাপুরের প্রথম ছবি `সাওয়ারিয়া` যখন মুক্তি পায়, আলিয়ার বয়স তখন মাত্র ১৪। আর আলিয়ার জন্য এখন খুশির খবর হলো, তাঁর পরবর্তী ছবি `ড্রাগন`-এর নায়ক হচ্ছেন রণবীর কাপুর।

রানী মুখার্জী

রানী মুখার্জির পছন্দের অভিনেতা হলিউড তারকা ব্র্যাড পিট। বলিউডেও একজন অভিনেতার ভক্ত রানী। যদিও সেই অভিনেতার অনেক আগে রানীর নিজের বলিউড ক্যারিয়ার শুরু হয়েছে। তিনি আর কেউ নন, রানীর বেশ কয়েকটি ছবির সহশিল্পী অভিষেক বচ্চন।

অর্জুন কাপুর

বলিউডে আসার আগে কারিনা কাপুর খানকে মনে মনে নিজের প্রেমিকা ভাবতেন অর্জুন কাপুর। কখনো যে এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করার সুযোগ হবে, তা স্বপ্নেও ভাবেননি। কারণ, অর্জুন কারিনার থেকে বয়সে অনেক ছোট। অর্জুনের এই স্বপ্ন পূরণ করেছেন পরিচালক আর বাল্কি। তাঁর `কি অ্যান্ড কা` ছবিতে অর্জুন-কারিনা জুটি হয়েছিলেন। বাস্তবে না পারলেও গত বছর মুক্তি পাওয়া এই ছবিতে কারিনার সঙ্গে চুটিয়ে প্রেম করে নিয়েছেন অর্জুন।

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহার প্রিয় অভিনেতা ঋত্বিক রোশন। ঋত্বিকের চোখ, অভিনয়, দুর্দান্ত নাচ, ব্যক্তিত্ব-সবকিছুই মুগ্ধ করে সোনাক্ষীকে। শুধু সোনাক্ষী নয়, `আশিকি-২` অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও ঋত্বিকের পাগল ভক্ত।

রণবীর কাপুর

রণবীর কাপুরের প্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। রণবীরের বাবা ঋষি কাপুর মাধুরীর সঙ্গে জুটি বেঁধে তিনটি সিনেমা করেছিলেন। এর মধ্যে দুটিই `ফ্লপ`। তবে `ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি` ছবির একটি মাত্র গানেই মাধুরীর সঙ্গে রণবীরের নাচ বাজিমাত করে দিয়েছিল। মাধুরীর প্রতি ছোটবেলার সেই মুগ্ধতা রণবীর এখনো লালন করেন।

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া শাহরুখ খানের বিশাল ভক্ত। শাহরুখের সঙ্গে অভিনয়েরও সুযোগ পেয়েছিলেন প্রিয়াঙ্কা। পরে এক সময় শাহরুখের প্রতি প্রেমও জেগে ওঠে তাঁর।

প্রীতি জিনতা

প্রীতির টোল পড়া হাসিতে অনেকেই কুপকাত হন। কিন্তু প্রীতিও হলিউড তারকা টম ক্রুজের মিষ্টি হাসির ভক্ত। -বাংলা ইনসাইডার

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)