যে ৫ ধরনের ছেলে প্রেমে প্রতারণা করে

লাইফ স্টাইল 20th May 18 at 9:40am 1,291
Googleplus Pint
যে ৫ ধরনের ছেলে প্রেমে প্রতারণা করে
ভালোবাসার সম্পর্কে প্রতারণার ঘটনাও ঘটতে দেখা যায়। বেশিরভাগ মেয়েদের প্রতারিত হতে দেখা যায়। অনেকেই একাধিক সম্পর্কে জড়িয়ে পরে যেটা আপনার অজান্তেই ঘটছে কিন্তু সেটা সহজেই বুঝার উপায় থাকে না। তবে এমন কিছু ছেলে আছে যাদের কিছু লক্ষণ দেখলেই বুঝা যাবে যে তারা প্রেমে প্রতারণা করছে। এমনই ৫ ধরণের ছেলের কথা উল্লেখ করা হলো-

১) সবার আগে নিজের স্বার্থ দেখেন

যেসব ছেলে নিজেদের স্বার্থ ছাড়া কিছুই বুঝেন না তারা নিশ্চই প্রেমে প্রতারণা করবে। এই ধরণের ব্যক্তিরা নিজের স্বার্থে সঙ্গীর সঙ্গে দেখা করতে চান। যদি স্বার্থ না থাকে তাহলে আপনি যতই তাকে দেখা করার জন্য ডাকুন না কেন সে আসবে না। অথচ সে যখন ডাকবে তখন আসতেই হবে।

২) আত্নবিশ্বাস কম

যে ব্যক্তির আত্মবিশ্বাস খুবই কম তাদের প্রেমের মধ্যে প্রতারণা রয়েছে। কেননা তাদের মধ্যে যখন আত্মবিশ্বাসের অভাব দেখা দেয় তখন তারা ভাবে তার সঙ্গী চলে যাবে, এই ভেবে সে অন্য আরও একজনকে সঙ্গী করে রাখে।

৩) অধিক যৌনলালসা

যদি আপনার ভালোবাসার মানুষটি আপনাদের সম্পর্কের চাইতে যৌনতাকে বেশি মূল্য দিয়ে থাকেন তবে বুঝে নেবেন তিনি অবশ্যই আপনার সাথে প্রতারণা করবেন। এই কাজটি ইদানীং বেশি দেখা যায়। অনেক পুরুষ রয়েছেন যারা শুধুমাত্র শারীরিক সম্পর্কের কারণে ভালোবাসার সম্পর্ক তৈরি করেন।

৪) গোপনীয় চরিত্র

আপনি যদি এমন কোনো ছেলের দেখা পান, যে ভালো পরিচয়ের পরেও নিজের সম্বন্ধে কোনোকিছু প্রকাশ করে না এমনকি পরিবারের কথা বলতে চায় না তাহলে তার সমস্যা রযেছে। আপনার যদি মনে হয় সে তার ইতিহাস সম্বন্ধে সবকিছু গোপন করে যাচ্ছে তাহলে বুঝবেন সে আপনার সঙ্গে প্রতারণা করবে।

৫) প্রতিশোধ নেয়

যেই ছেলেরা সত্যিকারভাবে আপনাকে ভালোবাসে সে কোনদিন আপনার উপর প্রতিশোধ নিতে চাইবে না। আপনি তার সঙ্গে কোন কারণে যদি খারাপ আচরণ করেন, সে যদি পাল্টা জবাব দেয় বা প্রতিশোধ নেয় তাহলে বুঝবেন সে কোনদিন আপনাকে ভালোবাসে নি। সে ভালোবাসা নামে প্রতারণা করছে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)