ব্রাজিল সাপোর্টার রুবেল; কী বলছেন ভক্তরা?

খেলাধুলার বিবিধ 15th May 18 at 6:29pm 819
Googleplus Pint
ব্রাজিল সাপোর্টার রুবেল; কী বলছেন ভক্তরা?

বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। একমাস পরেই রাশিয়ায় শুরু হচ্ছে ফুটবলের মহযজ্ঞ।

অন্যান্য দেশের মতো ফুটবলপাগল বাঙালিও মেতে উঠবে ফুটবল উন্মাদনায়।

ফুটবল বিশ্বকাপ আসলেই বাঙালি যেন দুই ভাগ হয়ে যায়। ব্রাজিল আর আর্জেন্টিনা। সারাদেশে এই দুই দেশের পতাকা উড়তে থাকে। অন্যান্য দেশের কিছু সমর্থক থাকলেও ফুটবলবিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী শক্তিকেই বেশি পছন্দ বাংলাদেশিদের।

টাইগার গতি তারকা রুবেল হোসেনও এর ব্যতিক্রম নন। নিজে ক্রিকেটার হলেও ফুটবল উন্মাদনায় আর দশজন বাঙালির মাঝে তিনিও একজন। এবার সোশ্যাল সাইট ফেসবুকে জানিয়ে দিলেন, তিনি পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিলের সাপোর্টার।

এই পোস্ট পাবলিশ হওয়ার পর রুবেলের ভক্তরাও যেন দুই ভাগ হয়ে গেছে।

নানা মজার মজার কমেন্ট করছেন তারা।

Be kash নামে একজন কমেন্টে লিখেছেন, ভাই আপনি আপনার খেলার দিকে খেয়াল রাখেন কিভাবে উন্নতি করা যায় ,আউলা শাউলা টিম ব্রাজিল নিয়ে পড়ে থাকবেন না।

Duronto Delowar নামে একজন লিখেছেন, ধন্যবাদ রুবেল ভাই আমি ব্রাজিল সাপোর্টার এবার রাশিয়া বিশ্বকাপ ব্রাজিল নিবে রাশিয়া তুমি রেডি থাকো। খেলা হপ্পে এবার খেলা।

সোহেল তানভীর নামে একজন লিখেছেন, ধন্যবাদ আমার বন্ধু আমার ভাই রুবেল হোসেন। তুমি বাংলাদেশ ইন্ডিয়া ম্যাচে শেষ অভারে বাজে বল করে বাংলাদেশকে হারাইছিলা। অনেক রাগ করছিলাম। এখন যদি তুমি অন্য দলের সমর্থক হইতা তাহলে তুমি আমার মন থেকে উইঠা যাইতা। যাই হোক তুমি এখন আছো আমার মনে। বুকে আসো ভাই/বন্ধু। বিশ্বকাপ জয় করবে ব্রাজিল ইনশাআল্লাহ।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)