পছন্দের মানুষটি আপনাকেও পছন্দ করে কিনা যেভাবে বুঝবেন

লাইফ স্টাইল 14th May 18 at 8:31am 1,875
Googleplus Pint
পছন্দের মানুষটি আপনাকেও পছন্দ করে কিনা যেভাবে বুঝবেন

কাউকে ভালো লেগেছে, ভালোবেসে ফেলেছেন? কিন্তু বলতে পারছেন না? ভয় হচ্ছে, তার অনুভূতিটা তো জানা নেই। সে যদি না করে দেয়! অথবা অপ্রত্যাশিত প্রতিক্রিয়া দেখায়। তাই আপনার প্রতি তার অনুভূতিটাও আচ করতে পারা জরুরি। এজন্য রইলো কিছু টিপস-

১. খুব সাধারণ জোকস বলছেন, কিন্তু মুচকি হেসে সায় দিচ্ছে আপনার পছন্দের মানুষটি। বুঝতে হবে আপনার প্রতি ইন্টারেস্ট আছে।

২. আপনাকে দেখলেই তার মধ্যে সামান্য অস্থিরতা লক্ষ্য করেছেন কি? অন্য কারও সঙ্গে কথা বললেও বার বারই চোখ চলে যাচ্ছে আপনার দিকে।

৩. চোখাচোখি হলেই মিষ্টি একটা হাসি দেয়? আপনি 'হাই' বললেই কি সে নার্ভাস হয়ে পড়ে। বাচনভঙ্গি দেখে বোঝার চেষ্টা করুন। উত্তর যদি 'হ্যাঁ' হয় তাহলে বুঝবেন, নিশ্চয় কোনও ব্যাপার আছে।

৪. যদি আপনার প্রতি আগ্রহী হয়, তা হলে দেখবেন আপনি সামনে এলেই নিজের ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি করা বন্ধ করে দিয়েছে। আপনার উপস্থিতিতে তার চলন, বলন সবই পাল্টে গিয়েছে। মেজাজী হলেও ব্যবহারে অনেক পরিবর্তন লক্ষ করবেন।

৫. আপনার সঙ্গে কথা বলার সময় বার বার নিজের চুল ঠিক করছে কি? আপনার কথা কি খুব মনোযোগ দিয়ে শুনছে? এমন কিছু হলে ধরেই নিন আপনাকে অপছন্দ করে না।

৬. অফিস থেকে বাড়ি পৌঁছে দেয়ার অজুহাতে আপনার সঙ্গে যেতে চাইবে। এজন্য নানা বাহানা খুঁজে নেবে। বন্ধুদের সঙ্গে আড্ডায় নানা অছিলায় আপনারই নাম তুলবে। তা হলেই বুঝবেন আপনার প্রতি আলাদা ভালোলাগা আছে তার।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)