ক্যাটরিনাকে দেখে জ্যাকুলিনকে আর পাত্তাই দিলেন না সালমান!

বিবিধ বিনোদন 13th May 18 at 8:40am 1,261
Googleplus Pint
ক্যাটরিনাকে দেখে জ্যাকুলিনকে আর পাত্তাই দিলেন না সালমান!

অনেকে দাবি করছেন বটে, হালফিলে সালমান খানের কাছের মানুষদের একজন হয়ে উঠেছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। কিন্তু ঘটনাটা যে পুরোপুরি সত্যি নয়, বরং এর মধ্যে রয়েছে একটা চাপা সম্পর্কের টানাপোড়েন, তা প্রমাণ করে দিল সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়ে।

সোনমের বিয়ে, প্রীতিভোজ সে সব চুকেবুকে গেলেও গল্প যেন আর থামতেই চাইছে না। তা সেটা এমন কিছু অস্বাভাবিকও নয়। কেননা যে বিয়েতে প্রায় গোটা বলিউড হাজির, তা নিয়ে একটু-আধটু কথা চালাচালি হবে না, তাও কী হয়! আর এই ইন্টারনেটের যুগে ভিডিও চালাচালিও যে হবে, তাতেই বা আশ্চর্য কী!

যাইহোক, সোনমের বিয়ের সেই ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, জ্যাকেলিন ছায়ার মতো সেঁটে আছেন সালমান খানের সঙ্গে। যেখানেই যাচ্ছেন সালমান, পিছনে পিছনে হাসিমুখে যাচ্ছেন তিনিও। আচমকাই এক জায়গায় গিয়ে ধাক্কা খেল তাঁদের একসঙ্গে থাকা। ভিড়ের মাঝে ক্যাটরিনা কাইফের মুখোমুখি হলেন সালমান!

এবং ক্যাটরিনাকে দেখার পরেই জ্যাকুলিনকে আর পাত্তা দেননি নায়ক। এগিয়ে গিয়ে জড়িয়ে ধরেছেন ক্যাটরিনাকে, কথাও বলেছেন তাঁর সঙ্গেই। আর জ্যাকুলিন? ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি কথা বলছেন অন্যদের সঙ্গে। সালমান আর ফিরেও তাকাচ্ছেন না তাঁর দিকে!

শুটিংয়ে একটা গোটা দিন, যেখানে ক্যাটরিনা নেই, সেখানে জ্যাকুলিনকে বাইকে করে ঘোরাতে পারেন সালমান, সময়ও দিতে পারেন তাঁকে! কিন্তু যখন ক্যাটরিনা রয়েছেন দৃশ্যে, তখন আর অন্য কারও দিকে ফিরেও তাকাবেন না খান?!

সূত্র: পিঙ্কভিলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)