একই দিনে দুটি ম্যাচ, কোথায় থাকবেন কোহলি?

ক্রিকেট দুনিয়া 9th May 18 at 4:47pm 1,269
Googleplus Pint
একই দিনে দুটি ম্যাচ, কোথায় থাকবেন কোহলি?

ব্যাপারটি অদ্ভুতুড়ে নয়। ক্রিকেটে এমনটা হারহামেশায় হয়ে থাকে। দেখা গেল আপনি অন্য একটি দেশে ঘরোয়া লিগ খেলতে গেলেন। ওই ম্যাচটির সিডিউলের সঙ্গে আপনার জাতীয় দলের সিডিউল প্রায় একই।

তখন আপনাকে অবশ্যই একটি সিদ্ধান্তে পৌঁছাতে হবে। আর ঠিক এমনই মধুর সমস্যায় পড়েছেন ভারত দলের অধিনায়ক বিরাট কোহলি। জুনের ২৭ তারিখ ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে কোহলির নেতৃত্বে প্রথম টি-টুয়েন্টি খেলবে ভারত। ঠিক একই সময়, ২৫ থেকে ২৮ জুন স্ক্যারবার্গে সারের হয়ে ইয়র্কশয়ারের বিপক্ষে কাউন্টি খেলার কথা ভারত অধিনায়কের। ২৭ জুন একই সাথে দুই ম্যাচে তো আর খেলা সম্ভব নয়। তাই কোন ম্যাচটি খেলবেন কোহলি এ নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

জানা যায়, প্রথমবারের মতো অংশ নেয়া ঐতিহ্যবাহী কাউন্টিতে মোটে ৬টি ম্যাচ খেলবেন কোহলি। মূলত জুলাইয়ে ইংল্যান্ড সফরকে সামনে রেখেই কোহলির এই উদ্যোগ। কাউন্টিতে প্রথম ম্যাচ ১ জুন কেন্টের বিপক্ষে খেলবেন তিনি। আর সর্বশেষ ম্যাচ ২৫ জুন থেকে ২৮ জুন পর্যন্ত। এর মধ্যে মঙ্গলবার আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যার নেতৃত্ব দেবেন কোহলি। আর তাতে বেঁধেছে গোল। কারণ, আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টুয়েন্টিটি অনুষ্ঠিত হবে ২৭ জুন।

যেটি কোহলির সর্বশেষ কাউন্টি ম্যাচের মাঝে পড়েছে। মঙ্গলবার কাউন্টি দল সারে তাদের ওয়েব সাইটে জানিয়েছে, ‘ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি পুরো জুন মাস সারের হয়ে খেলবেন। ২৫ থেকে ২৮ জুন ইয়র্কশয়ারের বিপক্ষের ম্যাচের পর সব ধরনের ক্রিকেটে তাকে পাওয়া যাবে।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)